রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত

রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের মাসিক সভা
কারও প্রতি পক্ষপাতিত্ব না করে নিরপেক্ষভাবে একাদশ সংসদ নির্বাচনের দায়িত্ব সঠিকভাবে পালনের জন্য পরিষদের হস্তান্তরিত বিভাগের কর্মকর্তাদের প্রতি আহবান জানিয়েছেন রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা। আজ রবিবার সকালে অনুষ্ঠিত রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ এর মাসিক সভায় সভাপতির বক্তব্যে পরিষদ চেয়ারম্যান এসব কথা বলেন।
তিনি বলেন, আগামী একাদশ সংসদ নির্বাচনে সরকারি কর্মকর্তা হিসেবে আপনাদের বিভিন্ন ভোট কেন্দ্রে দায়িত্ব পালন করতে হবে। সে দায়িত্ব যেন সঠিক ও সুচারুভাবে পালন করবেন। একথা মনে রাখতে হবে নির্বাচনকালীন সময়ে আপনি একজন সরকারি কর্মকর্তা, কোন দলের কর্মকর্তা নয়। সুষ্ঠ, অবাধ ও নিরপেক্ষ নির্বাচনের জন্য নিজের অর্পিত দায়িত্ব সকলকে সঠিকভাবে পালন করতে হবে।
রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা ছাদেক আহমদ এর পরিচালনায় রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের সভাকক্ষে অনুষ্ঠিত সভায় জেলা পরিষদের সদস্য অংসুই প্রু চৌধুরী, থোয়াই চিং মং, সাধন মনি চাকমা, সবির কুমার চাকমা, মনোয়ারা আক্তার জাহান, সান্তনা চাকমা, স্মৃতি বিকাশ ত্রিপুরা, অমিত চাকমা, মোঃ জানে আলম, রেমলিয়ানা পাংখোয়া, জ্ঞানেন্দু বিকাশ চাকমা এবং হস্তান্তরিত বিভাগের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। সভায় হস্তান্তরিত বিভাগের অন্যান্য কর্মকর্তাগণ তাদের বিভাগের স্ব স্ব কার্যক্রম উপস্থাপন করেন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।