রাঙ্গামাটি সদরে নিরাপত্তা জোরদারের দাবি আওয়ামী লীগ প্রার্থীর

আওয়ামী লীগ কার্যালয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা
রাঙ্গামাটি সদরে ঝুঁকিপুর্ণ কেন্দ্রগুলোতে নিরাপত্তা জোরদারের দাবি জানিয়ে আ.লীগ মনোনীত প্রার্থী শহীদুজ্জামান মহসীন রোমান বলেন, সাধারণ জনগণ সুষ্ঠু ও সুন্দর নির্বাচন আশা করে। কিন্তু প্রতিপক্ষ জেএসএস প্রার্থীর পক্ষে স্বশস্ত্র লোকজন ভোটারদেরকে হুমকি-ধমকি ও প্রাণনাশের দিয়ে যাচ্ছে। যা কখনো কাম্য নয়,এটা অবশ্যই নির্বাচন পরিপন্থি কর্মকান্ড।
আজ রোববার বিকেলে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সাংবাদিকদের নিয়ে এক মতবিনিময় সভায় নির্বাচনের সার্বিক বিষয় নিয়ে শহীদুজ্জামান মহসীন রোমান এসব মন্তব্য করেন।
তিনি বলেন, উপজেলা নির্বাচনে নৌকা প্রার্থীর পক্ষে সাধারণ জনগণের গনজোয়ার সৃষ্টি হয়েছে। কিন্তু আঞ্চলিক স্বশস্ত্র দল জেএসএস এই গণজোয়ার রুখতে পৌর সভার কয়েকটি কেন্দ্র ও ইউনিয়নের প্রতিটি কেন্দ্রে ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে হুমকি-ধমকি ও প্রাণনাশের হুমকি দিয়ে যাচ্ছে। এতে সাধারণ ভোটারদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। তিনি স্থানীয় প্রশাসনের প্রতি রাঙ্গামাটি সদরে ঝুকিপুর্ণ কেন্দ্রগুলোতে আরো বেশি নিরাপত্তা জোরদারের আহবান জানান। পাশাপাশি প্রতিপক্ষ প্রার্থীর প্রতি অনুরোধ জানান, নির্বাচন হচ্ছে উৎসবের দিন, দয়া করে এটিকে আতঙ্ক আর ভয়ে পরিনত করবেন না।
এর আগে মতবিনিময় সভায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মোঃ মুছা মাতব্বর বলেন, জেএসএস প্রার্থীর লোকজন সাধারণ ভোটারদের হুমকি-ধমকি দিয়ে যাচ্ছে। মানুষ আতঙ্কগ্রস্থ হয়ে পড়েছে। এতে করে মনে হচ্ছে, তারা অস্ত্র আর জোর করে নির্বাচনে জিততে চায়। আমরা সার্বিক বিষয়ে প্রশাসনের কাছে লিখিতভাবে ঝুকিপুর্ণ কেন্দ্রে নিরাপত্তা জোরদার করার কথা জানিয়েছি।
মতবিনিময় সভায় অন্যদের মধ্যে জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জসিম উদ্দীন বাবুল,দপ্তর সম্পাদক রফিক আহমেদ তালুকদার, সদস্য অভয় প্রকাশ চাকমা,যুবলীগ সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ কাজল, স্বেচ্চাসেবক সভাপতি মোঃ সাওয়াল উদ্দীন, সাধারণ সম্পাদক মোঃ শাহ জাহান প্রমুখ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।