রাঙ্গামা‌টিতে সাবেক যুগ্ম জেলা জজকে মেরে ফেলার হুম‌কি দিলেন যুবলীগ নেতা !

রাঙ্গামা‌টিতে তিন যুবলীগ নেতার বিরুদ্ধে সাবেক যুগ্ম জেলা জজ‌ এড.দী‌পেন দেওয়ানকে মেরে ফেলার হুম‌কি দেয়ার অভিযোগ উঠেছে। আজ শনিবার (১৪ সেপ্টেম্বর) সকালে তার কলেজ গেইটস্থ বাসভবনে এক সাংবা‌দিক সম্মেলনে এড. দীপেন দেওয়ান এই অভিযোগ করেন।

‌তি‌নি যুবলীগ সহ-সভাপতি মো: শহীদুল আলম স্বপন, যুবলীগ নেতা মনির ও মোকারমের বিরুদ্ধে নিজের জমি দখলের অভিযোগ এনে বলেন, তাদের পৈত্রিক জমি নিয়ে মহামান্য হাইকোর্টে মামলা চলমান থাকার পরেও উক্ত জায়গায় মোঃ আবু ইসহাক ইব্রাহিমের সহায়তায় জোর পূর্বক রাতের অন্ধকারে জমি দখল করে সেখানে টিনসেড দোকান নির্মান করেছে স্থানীয় যুবলীগ নেতা শহীদুল আলম স্বপনের নেতৃত্বে একটি গ্রুপ।
তিনি আরো বলেন,তার পৈত্রিক সম্পত্তি দখলের সংবাদ শুনে সেখানে গিয়ে দখলদারদের নিষেধ করলেও তারা জোর পূর্বক সেখানে দোকান ঘর নির্মান কাজ অব্যাহত রাখে এবং তাকে প্রানে মেরে ফেলার হুমকি প্রদান করেন।

তিনি এসময় বলেন, এবিষয়ে জ‌মি দখলকারী স্বপন, ম‌নির,মোকারমের বিরুদ্ধে প্রশাস‌নিক ভাবে আগামী ১৬ সেপ্টেম্বরের মধ্যে কোন রকম ব্যবস্থা নেয়া না হয়, তাহলে আগামী ১৭ সেপ্টেম্বর সুবিচার পাওয়ার দাবীতে কলেজ গেইট এলাকায় সড়ক অবরোধ কর্মসূচী পালন করা হবে।

‌তি‌নি বলেন,আমি একজন বিচারক হয়েও এই বিষয়ে প্রশাস‌নিকভাবে কোন সহযোগিতা না পাওয়া সু‌বিচারের জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপও কামনা করছি। এসময় এড.দীপেন দেওয়ান ছাড়াও প‌রিবারের অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।