রাঙ্গামা‌টি‌তে অস্ত্রসহ জেএসএস কর্মী আটক

রাঙ্গামাটিতে অবৈধ অস্ত্রসহ আনন্দ সুদন চাকমা (বিজয় চাকমা) (৪৬) নামে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির এক কর্মীকে আটক করেছে যৌথবাহিনী। আজ শনিবার শহরের তবলছড়ি পুরাতন পুলিশ লাইন এলাকা থেকে তাকে আটক করা হয়।
পুলিশ জানিয়েছে, আটক আনন্দ সুদন চাকমা পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির রাঙ্গামাটি জেলা শাখার চাঁদা সংগ্রহকারী বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, রাঙ্গামাটি শহরের তবলছড়ি পুরাতন পুলিশ লাইন এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযানে নামে যৌথবাহিনীর একটি বিশেষ দল। এ সময় পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির কর্মী আনন্দ সুদন চাকমা সেখানে অবস্থান করছিল। পরে যৌথবাহিনীর হাতে তিনি আটক হন। এসময় তল্লাশী চালিয়ে একটি পিস্তল ও ৪ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।
যৌথবাহিনীর একটি সূত্রে জানায়, পিস্তল ও গুলিসহ হাতে নাতে আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদের আনন্দ সুদন চাকমা নিজেকে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির রাঙ্গামাটি জেলা শাখার চাঁদা সংগ্রহকারী কর্মী বলে দাবি করেন। এছাড়া পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির রাঙ্গামাটি জেলার প্রধান চাঁদা সংগ্রহকারী জ্ঞান শংকরের হয়ে কাজ করে। পরে তাকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়।
রাঙ্গামাটি কোতয়ালী থানার এএসআই আল আমীন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক আনন্দ সুদন চাকমা বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।