রাজপুণ্যাহর নিরাপত্তায় ১২টি সিসি ক্যামরা

বোমাং সার্কেলের লগো
বান্দরবানে কাল বুধবার থেকে শুরু হচ্ছে ১৩৯তম ঐতিহ্যবাহী রাজস্ব আদায় অনুষ্টান রাজপুণ্যাহ, আর এই রাজপুণ্যাহকে ঘিরে রাজারমাঠে বসছে বিশাল মেলা, তিনদিনব্যাপী এই মেলায় জমায়েত হবে পর্যটকসহ শত শত মানুষ। ফলে মেলাকে ঘিরে নিরাপত্তা বলয় তৈরী করছে পুলিশ।
পুলিশ সূত্রে জানা গেছে, মেলার নিরাপত্তায় নেয়া হচ্ছে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা। পুরো রাজারমাঠ জুঁড়ে ৭০ জন স্বেচ্ছাসেবক বিভিন্ন পয়েন্টে মোতায়েন থাকবে মেলার নিরাপত্তায়,তাদের পাশাপাশি পুলিশের প্রায় ৪শ জন সদস্য ও ১২ টি সিসি ক্যামরা সার্বক্ষনিক পর্যবেক্ষন করবে মেলায় আগত দর্শনার্থীদের।
এদিকে ঐতিহ্যবাহী মেলার নিরাপত্তায় নেয়া হচ্ছে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা। ৭০ জন স্বেচ্ছাসেবক বিভিন্ন পয়েন্টে মেলার নিরাপত্তায় কাজ করবে,পাশাপাশি পুলিশের প্রায় ৪শ জন সদস্য ও ১২ টি সিসি ক্যামরা সার্বক্ষনিক পর্যবেক্ষন করবে মেলায় আগত দর্শনার্থীদের। মেলাকে ঘিরে গোয়েন্দা নজরদারী জোরদার করা হবে।
বোমাং রাজ পরিবার সূত্রে জানা গেছে, বান্দরবানের স্থানীয় রাজার মাঠে আগামী ২১ ডিসেম্বর কাল থেকে ২৩ ডিসেম্বর তিন দিনব্যাপি শুরু হচ্ছে এই মেলা। উক্ত মেলায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর,জোন কমান্ডার, তিন পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান, বোমাং রাজা ও স্থানীয় রাজনৈতিক নেতারা।
বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: রফিকউল্লাহ পাহাড়বার্তাকে বলেন, মেলাকে ঘিরে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে,কোন ধরনের অপ্রীতিকর ঘটনা রোধে মেলায় বিভিন্ন পয়েন্টে ১২টি সিসি ক্যামরা বসানো হয়েছে ।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।