রাজপুত্ররা ক্ষমতায় ছিলো, উন্নয়ন করেনি, শুধু লুটেপুটে খেয়েছে : আলীকদমে বীর বাহাদুর

আলীকদমে নির্বাচনী সভায় আওয়ামীলীগ প্রার্থী বীর বাহাদুর উশৈসিং
বিএনপি নির্বাচন আসলেই জনগণের কাছে ভোট ভিক্ষা চাই, রাজপুত্ররা মন্ত্রী, এমপি হতে চাই, তারা তো রাজার ছেলে, তারা তো ক্ষমতায় ছিল, তারা তো আর বেশী উন্নয়নমূলক কাজ করতে পারত, কিন্ত তারা তা করেনি। তারা শুধু লুটেপুটে খেয়েছে, আর জনগণের মাথায় খালি হাতটি বুলিয়েছে। বৃহস্পতিবার দুপুর থেকে বান্দরবানের আলীকদম উপজেলার বিভিন্ন স্থানে দলের অঙ্গসংগঠনের নেতাকর্মীদের নিয়ে নির্বাচনী পথসভা ও গনসংযোগ কালে এসব কথা বলেন,বান্দরবান আসনের আওয়ামী লীগ প্রার্থী পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।
এসময় বীর বাহাদুর উশৈসিং বলেন, আমাকে আমার নেত্রী শেখ হাসিনা বার বার মনোনয়ন দিয়ে ছিল আর আমার প্রান প্রিয় জনগণ বার বার ভোট দিয়ে আমাকে ২৫ বছর এলাকার উন্নয়নে কাজ করার সুযোগ দেন। এক সময় যে পথ দিয়ে হেঁটে যেতে কষ্ট হত এবং অনেক সময় লাগত সে পথে গাড়ী নিয়ে কম সময়ে যাওয়া যাচ্ছে। বিদ্যুৎ, শিক্ষা, যোগাযোগ, স্বাস্থ্য, ভিজিডি,ভিজিএফ,বয়স্ক ভাতা, শিক্ষা প্রতিষ্টান,ধর্মীয় প্রতিষ্ঠান সব ক্ষেত্রে জনগণে সুবিধা কথা মাথায় রেখে কাজ করেছি।
তিনি আরো বলেন,আমি যা উন্নয়ন করেছি তা আমার একার কারণে হয়নি,আমার নেত্রী শেখ হাসিনার আন্তরিকতার ছিল বলে আমি করতে পেরেছি। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ৩০ শে ডিসেম্বর নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করুন।
উক্ত পথসভায় আরও উপস্থিত ছিলেন বান্দরবান জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুর রহিম চৌধুরী,পার্বত্য জেলা পরিষদের সদস্য থোয়াইচাহ্লা মার্মা, চিয়ং ম্রোং, ফিলিপ ত্রিপুরা, বান্দরবান জেলা যুবলীগের সাবেক সভাপতি চৌধুরী প্রকাশ বড়ুয়া,আলীকদম উপজেলা আওয়ামীলীগের সভাপতি মংব্রাচিং মার্মা, আলীকদম উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক দুংরিমং মার্মা, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তৌহিদুল ইসলাম চৌধুরী রাশেদসহ জেলা, উপজেলা, ইউনিয়ন,ওয়ার্ডের নেতৃবৃন্দ।
প্রসঙ্গত,বান্দরবান ৩০০ নং সংসদীয় আসনে ৬ষ্ঠ বারের মতো এই আসনটি ধরে রাখতে মাঠ চষে বেড়াচ্ছে আওয়ামী লীগ প্রার্থী বীর বাহাদুর উশৈসিং।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।