রাজস্থলীর বাঙ্গালহালিয়াতে পোল্ট্রি ফার্মে আগুন লেগে ৭ লক্ষ টাকা ক্ষয়ক্ষতি

রাঙামাটির রাজস্থলীর বাঙ্গালহালিয়াতে পোল্ট্রি ফার্ম আগুনে পুড়ে যায়
রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলার বাঙ্গালহালিয়া ইউনিয়নের শফিপুর গ্রামে মোঃ রুহুল আমিন এর পোল্ট্রি ফার্মে আগুন লেগে ৭ লক্ষ টাকার ক্ষয়-ক্ষতির হয়েছে বলে জানা গেছে।
জানা যায়, গত ২৭ জানুয়ারী রাত আনুমানিক দেড় টার দিকে পোল্ট্রি ফার্মের মাঝখান থেকে আগুন দেখে এলাকাবাসী চেষ্টা করেও আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়নি। ফার্ম ঘরে থাকা ১৫০০টি মুরগি, ৩০ বস্তা মুরগির খাবার সহ ফার্মের টিনসেট ঘরসহ ঘরের যাবতীয় মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।
ক্ষতিগ্রস্থ মালিক রুহুল আমিন বলেন, গ্রামীণ ও আশা ব্যাংক থেকে ২ লক্ষ টাকা ঋণ নিয়ে বেকারত্ব দূর করণের লক্ষে ফার্মে মুরগি তুলেছেন। মুরগিগুলো বিক্রয় করার সময় হয়ে উঠলে রাতের আধাঁরে কে বা কাহারা ঘরে আগুন লাগিয়ে দিয়ে পালিয়ে গেছেন বলে জানান। ফার্মে বিদ্যুৎ সংযোগ লাইন থাকায় আগুনের লেলিহান শিখা চারিদিকে ছড়িয়ে পরলে আগুন নিয়ন্ত্রণে আনা সক্ষম হয়নি।
এদিকে, সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন বাঙ্গালহালিয়া আর্মি ক্যাম্পের সেনাবাহিনী ও বাঙ্গালহালিয়া পুলিশ ফাঁড়ির আইসি মোঃ এনামুল হক। ক্ষতিগ্রস্ত ফার্মের মালিক জানান, সরকারি ভাবে সহযোগিতা ছাড়া তার এই ক্ষতি পুষিয়ে আনা কোন ভাবে সম্ভব নয়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।