রামগড়ে হিরোইন ও ইয়াবা সহ নারী গ্রেফতার

খাগড়াছড়ির রামগড়ে সাড়ে ৩ লক্ষ টাকার হিরোইন ও ইয়াবা সহ সুমি বেগম (৩০)নামে এক মহিলাকে গ্রেফতার করেছে রামগড় থানা পুলিশ।

গত মঙ্গলবার ২৯শে নভেম্বর মধ্যরাতে রামগড় পৌরসভার মাস্টারপাড়াস্হ গোডাউন টিলার আরমান মিয়ার বাড়ী থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তার স্বামী পালিয়ে যায়। সুমি বেগমের কাছ থেকে ১০০ গ্রাম হিরোইন ও ৫০০ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ। পুলিশ সূত্রে জানা যায় উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য সাড়ে তিন লক্ষ টাকা। সুমি বেগম পৌরসভার মাস্টারপাড়া এলাকার সিরাজ মিয়ার মেয়ে। আর পলাতক স্বামীর নাম হেলাল ফেনীর চরিপুর গ্রামের মোস্তফা কামালের ছেলে।

পুলিশ জানায়, বাড়িতে হেরোইন ও ইয়াবা জমা করে রাখা আছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সুমি বেগমকে গ্রেপ্তার করা হয়। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে এসময় পালিয়ে যায় স্বামী হেলাল হোসেন।

এই বিষয়ে রামগড় থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) রাজিব কর। তিনি জানান, ঐ দম্পতি দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছে। এর মধ্যে স্ত্রী সুমির নামে ২টি এবং তার স্বামী হেলাল হোসেনের নামে ৬টি মামলা রয়েছে।

রাজীব কর বলেন, ওই দম্পতির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। সুমি বেগমকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। তার স্বামীকেও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।