রামগড়ে আওয়ামী লীগের প্রার্থী মনোনয়নে বিশ্ব প্রদীপ, শিপন ও নীলা এগিয়ে

রামগড়ে আওয়ামীলীগের প্রার্থী
খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলা উপজেলা নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী মনোনয়নে বিশেষ বর্ধিত সভায় চেয়ারম্যান পদে পৌর আওয়ামী লীগের যুগ্ম-আহবায়ক বিশ্ব প্রদীপ ত্রিপুরা ৫৮ ভোট চেয়ারম্যান পদে, জিয়াউল হক শিপন ৪৬ ভোট পেয়ে ভাইস চেয়ারম্যান এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে নাসিমা আহসান নীলা ৫৬ ভোট পেয়ে পঞ্চম উপজেলা নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে নির্বাচিত হন।
সোমবার উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে একটি বেসরকারি কমিউনিটি সেন্টারে পঞ্চম উপজেলা নির্বাচন উপলক্ষে অনুষ্ঠিত বিশেষ বর্ধিত সভায় তৃণমূল কাউন্সিলরদের ভোট শেষে সন্ধ্যায় ৭টায় ফলাফল ঘোষণা করা হয়।
এতে সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা একেএম আলিমউল্যা, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা রণ বিক্রম ত্রিপুরা উপস্থিত ছিলেন।
সভায় রণ বিক্রম ত্রিপুরা বলেন, প্রত্যেক পদের জন্য তিন জনের নাম কেন্দ্রে পাঠানো হবে। সেখান থেকে যার পক্ষে সিদ্ধান্ত আসবে তাঁর পক্ষেই সকলকে ঐক্যবদ্ধভাবে নৌকা প্রতীকের জন্য কাজ করতে হবে।
সভার দ্বিতীয় পর্বে বেলা ৪ টায় উপজেলা ইউনিয়ন ও পৌরসভার একশত তিনজন কাউন্সিলর তাঁদের ভোটাধিকার প্রয়োগ করেন। এতে চেয়ারম্যান পদে ৪ জন ভাইস চেয়ারম্যান পদে ৫ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন প্রার্থী প্রতিদ্বন্ধীতা করেন।
সভায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, ভুবন মোহন ত্রিপুরা ও মং প্রু চৌধুরী প্রমুখ।
উল্লেখ্য, রামগড় উপজেলার বিগত নির্বাচনে বিশ্ব প্রদীপ ত্রিপুরা সরকারি দলের প্রার্থী হিসেবে মনোনয়ন পেলেও অল্প ভোটের ব্যবধানে দলের বিদ্রোহী প্রার্থী কাজী রিপনের সাথে হেরে যান।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।