রামগড়ে কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপি ৩ দিন ধরে নিখোঁজ

খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলাধীন বৈদ্যপাড়া কমিউনিটি ক্লিনিক হেলথ কেয়ার প্রোভাইডর (সিএইচসিপি) শুভ কুমার ত্রিপুরা (২৯) গত তিন দিন ধরে নিখোঁজ রয়েছে দাবী করে তার স্ত্রী রামগড় থানায় একটি সাধারণ ডায়রী করেছেন। নিখোঁজ শুভ কুমার ত্রিপুরা উপজেলার পাতাছড়া ইউনিয়নে যতন কুমার ত্রিপুরার ছেলে।

জিডি সূত্রে জানা গেছে,শুভ কুমার ত্রিপুরা গত মঙ্গলবার (১০ মার্চ) প্রতিদিনের ন্যায় বৈদ্যপাড়া কমিউনিটি ক্লিনিকে দায়িত্ব পালনের উদ্দেশ্যে সকাল ৮টার সময় বাড়ি থেকে বের হন। বিকেলে বাড়ি ফিরে না আসায় তার পরিবার সম্ভাব্য সব জায়গায় খোঁজ করে ও তার ব্যবহৃত মোবাইল ফোন বন্ধ পাওয়া গেলে বুধবার রামগড় থানায় এসে সাধারণ ডায়রী করেন।

নিখোঁজের স্ত্রী শোভা রানী ত্রিপুরা জানান, স্বামীকে সম্ভাব্য সকল জায়গায় খোঁজ নিয়েও সন্ধান মিলছে না। একই সাথে তার ব্যবহৃত দুটি মোবাইল (নাম্বর – ০১৫৫৩০৭০৬১৬ ও ০১৫৩২৬৮৪০২০) নম্বর বন্ধ রয়েছে। এনিয়ে তার পরিবার চরম হতাশার মধ্যে রয়েছেন বলে জানান।

রামগড় থানার তদন্ত ওসি মনির হোসেন জানান,থানায় ডায়রীভুক্ত করার পর পুলিশ সম্ভাব্য সব জায়গায় খোঁজ নিয়েছে এবং খুঁজে না পাওয়া পর্যন্ত পুলিশের কার্যক্রম অব্যাহত রয়েছে।

আরও পড়ুন
Loading...