রামগড়ে ত্রিপুরা কল্যান সংসদের কাউন্সিল সম্পন্ন

বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদ রামগড় আঞ্চলিক শাখার ত্রি বার্ষিক সভা ও ১১ তম কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে।
আজ শুক্রবার (৭জানুয়ারী) রামগড় পৌরসভার বল্টুরামস্থ সংগঠনের কার্যালয় প্রাঙ্গনে জাতীয় ও সাংগঠনিক পতাকা উত্তোলনের পর আনুষ্ঠানিক ভাবে কাউন্সিল কার্যক্রমের শুভ উদ্বোধন করেন শাখা কাউন্সিল সম্পন্ন কমিটির আহবায়ক ও খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য হিরন জয় ত্রিপুরা।

ত্রিপুরা কল্যাণ সংসদ রামগড় শাখার সভাপতি মনিন্দ্র ত্রিপুরার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনটির কেন্দ্রীয় কমিটির সভাপতি নলেন্দ্র লাল ত্রিপুরা। বিশেষ অতিথি ছিলেন বাত্রিকস’র কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক অনন্ত ত্রিপুরা, রামগড় উপজেলা পরিষদ চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী, কেন্দ্রীয় কমিটির সাবেক উপদেষ্টা ভুবন জ্যোতি বৈষ্ণব। পরে হরিসাধন বৈষ্ণব সভাপতি (ভোটাভোটিতে)এবং একক প্রার্থী হিসেবে পৌর কাউন্সিলর শ্যামল ত্রিপুরা সাধারণ সম্পাদক ও বিপ্লব ত্রিপুরা যুগ্ম-সাধারণ সম্পাদক এবং ধনঞ্জয় ত্রিপুরাকে সাংগঠনিক সম্পাদক করে আগামী তিন বছরের জন্য কমিটি ঘোষণা করেন ও শপথ বাক্য পাঠ করান কাউন্সিল বোর্ড।

বাত্রিকস রামগড় শাখার সাধারণ সম্পাদক ললিত কিশোর ত্রিপুরার সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তারা বলেন, সংগঠনটি ১৯৬৫ সালে ঐক্য, শিক্ষা, সংস্কৃতি ও প্রগতি’ এই চারটি মূলনীতিকে নিয়ে প্রতিষ্ঠা লাভ করে। প্রতিষ্ঠার পর থেকে পার্বত্য চট্টগ্রামসহ সারা বাংলাদেশের অনগ্রসর ত্রিপুরা জাতির উন্নয়নে কাজ করে যাচ্ছে এই সংগঠন। জাতির কল্যাণে ও দেশের উন্নয়নে একতাবদ্ধ হয়ে সকলকে কাজ করার আহবান জানান।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদের কেন্দ্রীয় সদস্য-বিটিকেএস এর দপ্তর সম্পাদক প্রমোদ বিকাশ ত্রিপুরা, বাত্রিকস কেন্দ্রীয় কমিটির ধর্মবিষয়ক সম্পাদক হরিসাধন বৈষ্ণব, রামগড় বাত্রিকস সাবেক সভাপতি আনন্দ মোহন খোকন ত্রিপুরা, সাংবাদিক রতন বৈষ্ণব ত্রিপুরা প্রমুখ।

এছাড়াও বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদের রামগড় উপজেলা শাখার উপদেষ্টা, আজীবন সদস্য, উপজেলা শাখার নেতৃবৃন্দসহ ত্রিপুরা সমাজের বুদ্ধিজীবী, সুশীল সমাজ, হেডম্যান, কার্বারী, স্থানীয় সাংবাদিক এবং ত্রিপুরা স্টুডেন্টস্ ফোরাম রামগড় শাখার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।