রামগড়ে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

খাগড়াছড়ির রামগড় উপজেলায় যথাযোগ্য মর্যাদায় ও নানান কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয়েছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১শত ১তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস।

আজ বুধবার (১৭মার্চ) সকাল সাড়ে দশটায় রামগড় উপজেলা পরিষদের প্রবেশ পথে নবনির্মিত বঙ্গবন্ধুর ম্যুরালে রামগড় উপজেলা পরিষদ,উপজেলা প্রশাসন, রামগড় থানা,মুক্তিযোদ্ধা কমান্ড, রামগড় পৌরসভা,বাংলাদেশ আওয়ামী লীগ রামগড় উপজেলা ও সকল সহযোগী সংগঠন, সরকারি বেসরকারি দপ্তরএবং বিভিন্ন শিক্ষা, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়েছে।

দিবসটি উপজেলা প্রশাসন,পৌরসভা, উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন পৃথক পৃথক কর্মসুচিতে উদযাপন করে।

বেলা এগারোটায় উপজেলা পরিষদের হলরুমে জাতির জনকের জীবনাদর্শের উপর আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন, রামগড় উপজেলা পরিষদের চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারি,উপজেলা নির্বাহী কর্মকর্তা মু. মাহমুদ উল্লাহ মারুফ, রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শামসুজ্জামান,সাবেক মুক্তিযুদ্ধো কমান্ডার মফিজুর রহমান প্রমুখ।

আলোচনা সভা শেষে দিবসটি উপলক্ষে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ, আশ্রয়ন প্রকল্পের আওতায় গৃহহীনদের ঘরের চাবি হস্তান্তর, বিভিন্ন ইভেন্টে বিজয় শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ এবং বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী কেক কাটা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্টিত হয়েছে।

রামগড় উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রামগড় উপজেলা নির্বাহী কর্মকর্তা মু. মাহমুদ উল্লাহ মারুফ। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার ফারুক, মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, সরকারি বিভিন্ন দপ্তরে কর্মকর্তা,সাংবাদিক জনপ্রতিনিধি ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।