রামগড়ে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আওয়ামী লীগের প্রার্থী রফিকুল মেয়র নির্বাচিত

খাগড়াছড়ির রামগড়ে অত্যন্ত সুষ্ঠু ও শান্তিপূর্ন পরিবেশে পৌর সভার নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এবার আওয়ামীলীগের দলীয় মনোনীত প্রার্থী ও রামগড় পৌর আওয়ামীলীগের সভাপতি মো: রফিকুল আলম কামাল বিনা প্রতিদ্বন্দ্বিতায় মেয়র নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার(২ নভেম্বর) পৌরসভার ৯টি ভোট কেন্দ্রে সকাল ৮টা হতে ৪টা পর্যন্ত ইভিএম পদ্ধতিতে ভোট দেন ভোটাররা। কেন্দ্রগুলোতে ভোটার উপস্থিতিও ছিল অনেক।

এছাড়াও ৬ নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর মো: শামীমও বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হন।

ফলে মঙ্গলবার ভোটে ৮টি সাধারণ ওয়ার্ড ও ৩টি সংরক্ষিত (নারী) ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হন। বেসরকারিভাবে সির্বাচিত কাউন্সিলররা হচ্ছেন, ১ নং ওয়ার্ডে মো: আব্দুল হক, ২ নং ওয়ার্ডে শ্যামল ত্রিপুরা, ৩ নং ওয়ার্ডে মো: জিয়াউল হক, ৪ নং ওয়ার্ডে মো: আহসান উল্লাহ (বর্তমান কাউন্সিলর), ৫ নং ওয়ার্ডে মো: জামাল উদ্দিন সিকদার (বর্তমান কাউন্সিলর), ৭ নং ওয়ার্ডে মো: আবুল বশর (বর্তমান কাউন্সিলর), ৮ নং ওয়ার্ডে জসিম উদ্দিন চৌধুরি ও ৯ নং ওয়ার্ডে মো: আবুল কাশেম (বর্তমান কাউন্সিলর) । সংরক্ষিত ওয়ার্ড নং ১ -এ বিবি আয়েশা, ২ নং ওয়ার্ডে কনিকা বড়–য়া ও ৩ নং ওয়ার্ডে আনোয়ারা বেগম বেসরকারিভাবে নির্বাচিত হন।

নির্বাচিত নারী কাউন্সিলর ৩ জনই বর্তমান কাউন্সিলর। সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন অনুষ্ঠানের জন্য ৯টি কেন্দ্রে ৯জন নির্বাহি ম্যাজিস্ট্রেটসহ র‌্যাব, বিজিবি, পুলিশ ও আনসারবাহিনীর বিপুল সংখ্যক সদস্য নিয়োজিত ছিল।

এবারের নির্বাচনে ৮টি সাধারণ ওয়ার্ডে ২৬ জন এবং ৩টি সংরক্ষিত (নারী) ওয়ার্ডে ৯জন প্রার্থী কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা করেছেন। এ পৌরসভার মোট ভোটার ২০ হাজার ৮৮৬জন। তারমধ্যে পুরুষ ১০ হাজার ৮৬১ জন ও নারী ভোটার ১০ হাজার ২৫ জন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।