রামগড়ে র‍্যাবের ফাঁদে বিদেশী পিস্তলসহ ২ যুবক

খাগড়াছড়ির রামগড়ে ফার্নিচারের দোকানে ক্রেতার ছদ্মবেশী র‍্যাবের কাছে অস্ত্র বিক্রি করতে গিয়ে হাতেনাতে আটক আব্দুর রহিম প্রকাশ মুরগি মিলন (২৭) ও আমানুল হক সোহেল(২৮) নামে দুই যুবক।

আজ বৃহষ্পতিবার (২৪ ফেব্রুয়ারি) রামগড় পৌরসভার ৪ নং ওয়ার্ডের মাস্টারপাড়া সিনেমাহল বাজারের একটি ফার্নিচার দোকান থেকে একটি বিদেশী পিস্তল ও গুলিসহ তাদের আটক করা হয়। র‍্যাব ৭ এর ফেণী ক্যাম্পের সদস্যরা তাদের আটক করে। মুরগী মিলন রামগড় পৌরসভার নদীরকূলের আবু তাহেরের ছেলে ও সোহলে মাস্টারপাড়ার মৃত এবায়দুলের ছেলে। বৃহষ্পতিবার রাত ৮ টার দিকে র‌্যাব আটককৃতদের অস্ত্র ও গুলিসহ রামগড় থানায় হস্তান্তর করে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, র‍্যাবের সাদা পোশাকধারী কয়েকজন সদস্য ক্রেতা সেজে ঐ ফার্নিচারের দোকানে বসে মুরগী মিলন, সোহেল নামে দুই যুবকের কাছ থেকে অস্ত্র কিনতে দরদাম করে। এসময় সাদা পোশাকধারী আরও কয়েকজন র‍্যাব সদস্য দোকানে এসে পৌঁছেন। এক পর্যায়ে ছদ্মবেশী র‍্যাবের সদস্যরা মুরগী মিলন ও সোহেলকে একটি দেশী পিস্তল, দুই রাউন্ডগুলি ও দুটি ম্যাগাজিনসহ আটক করে দ্রুত নিয়ে যায়।

এদিকে ফেণী র‌্যাব-৭ এর নায়েব সুবেদার মো: নুরুল ইসলাম বাদি হয়ে অস্ত্র আইনের ১৯(এ)/১৯(এফ) ধারায় একটি মামলা দায়ের করেছে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।