রামগড়ে লকডাউন সফল করতে কঠোর প্রশাসন

NewsDetails_01

খাগড়াছড়ির রামগড়ে কঠোর প্রসাশনিক কড়াকড়িতে লকডাউন চলছে। মুদি দোকান, ফার্মেসি ও কাঁচামালের দোকান ছাড়া বাকি সব দোকান বন্ধ। রাস্তায় বের হলেই পুলিশের জেরার মুখে পরতে হচ্ছে মানুষকে। কোলাহলময় ব্যস্ততম সাবেক মহকুমা শহর এখন নিরব নিস্তব্ধ। জরুরী প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হচ্ছে না কোন মানুষ। রাস্তায় কোন যানবাহন নেই।

আজ বৃহস্পতিবার (১ জুলাই) রামগড় উপজেলা নির্বাহী কর্মকর্তা মু.মাহমুদ উল্লাহ মারুফ সকাল ১০টায় তার প্রশাসনিক কার্য্যালয়ে প্রশাসনিক কর্মকর্তা,বিজিবি প্রতিনিধি, পুলিশ, আনসার ভিডিবি ও ব্যবসায়ী প্রতিনিধিদের সাথে গুরুত্বপূর্ণ বৈঠক করেন, এতে রামগড় পৌরসভার মেয়র কাজী শাজাহান রিপন,সদর ইউ পি চেয়ারম্যান শাহআলম মজুমদার,২নং পাতাছড়া ইউ পি চেয়ারম্যান মনিন্দ্র ত্রিপুরা, ও ব্যবসায়ী প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। বৈঠক শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা গণমাধ্যম কর্মীদের সার্ভিক বিষয়ে ব্রিফিং দেন।

তিনি জানান, করোনা সংক্রমণ ঠেকাতে রামগড় উপজেলার সাথে লাগোয়া গুইমারা উপজেলা ও উত্তর ফটিকছড়ির কোন লোক যাতে রামগড় উপজেলায় আসতে না পারে সে ব্যাপারে বিশেষ ব্যবস্থা নেওয়া হয়েছে।

NewsDetails_03

পরে রামগড় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হোসাইন মোঃ রায়হান ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মু.মাহমুদ উল্লাহ মারুফ গণমাধ্যম কর্মীদের সাথে নিয়ে তিনি রামগড় বাজার,সোনাইপুল এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করেন। এসময় সরকারি নির্দেশনা অমান্য করার দায়ে বিভিন্ন স্থান থেকে ১৪জন কে আটক করে থানায় সৌপর্দ করা হয়েছে।

এ সময় রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শামসুজ্জামান,ও সি (তদন্ত) রাজিব কর,সেকেন্ড অফিসার মুজিবর রহমানসহ গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

করোনা ভাইরাস বিস্তার রোধে সরকারি বিধি নিশেধ মেনে চলতে উপজেলা নির্বাহী কর্মকর্তা মু. মাহমুদ উল্লাহ মারুফ সকলের সহযোগিতা কামনা করেন। তিনি সকলকে স্বাস্থ্য বিধি মেনে চলাচল আহবান জানান।

আরও পড়ুন