রামগড়ে শেষ বিদায়ের বন্ধু সংগঠনের অফিস উদ্বোধন

খাগড়াছড়ির রামগড়ে সেচ্ছাসেবী মানবিক সংগঠন শেষ বিদায়ের বন্ধু রামগড় শাখার অফিস উদ্ধোধন করা হয়েছে। আজ ৮ জুন মঙ্গলবার সকাল ১০ টায় রামগড় পৌরসভার সোনাইপুল বাজারস্থ কবির মার্কেটে ফিতা কেটে মানবিক সংগঠন শেষ বিদায়ের বন্ধু এর রামগড় শাখা অফিস শুভ উদ্বোধন করেন রামগড় উপজেলা নির্বাহী অফিসার মু.মাহমুদ উল্লাহ মারুফ।

সংগঠনটির রামগড় উপজেলা শাখার টিম প্রধান মাওলানা শহিদ উল্লাহর সভাপতিত্বে, সভায় স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সহকারী টিম প্রধান হাফেজ আশরাফ আলী।

প্রধান অতিথির বক্তব্যে রামগড় উপজেলা নির্বাহী অফিসার মু. মাহমুদ উল্লাহ মারুফ বলেন, করোনা কালীন সময়ে মানুষ যখন দিশেহারা তখন শেষ বিদায়ের বন্ধু সংগঠনের সেবা ও ভবিষ্যত পরিকল্পনা অত্যন্ত প্রসংশনীয়, এসময় তিনি সংগঠনটির ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে সরকারি রেজিষ্ট্রেশনভুক্ত হওয়া সহ বিভিন্ন পরামর্শ প্রদান করেন।

সংগঠনের প্রতিষ্ঠাতা ও প্রধান সমন্বয়ক, মিরসরাই প্রেসক্লাবের সভাপতি নুরুল আলম বলেন, বৈশ্বিক মহামারী করোনায় মারা যাওয়া মানুষের লাশ নিয়ে আত্মীয় স্বজন ও সন্তানদের অবহেলা ও অমানবিকতা দেখে মানবিক দৃষ্টিকোন থেকে গত ৮ এপ্রিল ২০ সালে শেষ বিদায়ের বন্ধু নামে সংগঠনটি চট্টগ্রামের মিরসরাইয়ে প্রতিষ্ঠা করা হয়। পরবর্তীতে পর্যায়ক্রমে খাগড়াছড়ি জেলার রামগড় ও বান্দরবান জেলাসহ বিভিন্ন উপজেলা ও জেলায় কমিটি গঠন করা হয়েছে,

সংগঠনটির সদস্য মাওলানা আব্দুল হান্নান মনসুন এর সঞ্চালনায় এ সময় আরো উপস্থিত ছিলেন রামগড় থানার সেকেন্ড অফিসার মুজিবর রহমান।

শেষ বিদায়ের বন্ধু সংগঠন এর সমন্বয়ক (সেবা) ও কমফোর্ট হাসপাতালের চেয়ারম্যান, নিজাম উদ্দিন, সমন্বয়ক ও ধর্মীয় পরামর্শক হাফেজ মাওলানা শোয়াইব, পুরান রামগড় ইসলামিয়া আজিজুল উলুম মাদ্রাসার নায়েবে মুহতামিম মাওলানা ওবায়দুল হক চৌধুরী, বলিপাড়া মাদ্রাসার মুহতামিম মাওলানা কারী নুর হুসাইন, সাবেক ইউ পি চেয়ারম্যান মজিবুর রহমান, মাওলানা আখতার হোসাইন জিহাদী, খতিব কোর্ট মসজিদ রামগড়, মাওলানা আব্দুল হক খতিব রামগড় কেন্দ্রীয় জামে মসজিদ, বেফাকুল মাদারিসিল আরবিয়ার খাগড়াছড়ি জেলা সভাপতি, মুফতি মোঃ নোমান, খাগড়াছড়ি কওমী মাদ্রাসা ও ওলামা ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক, মুফতি রবিউল ইসলাম শামীম, ৮নং রামগড় পৌর ওয়ার্ড কাউন্সিলর সাহাব উদ্দিন, ফেনীরকুল মুসলিম সমাজ পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক, জসিম উদ্দিন সহ সংগঠনের সদস্যবৃন্দ, সাংবাদিক, সামাজিক ও বিভিন্ন শ্রেণি-পেশার ব্যক্তিবর্গ।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।