রামগড়ে সুন্দরবন কুরিয়ারের চালকসহ ২ জনকে অপহরণ

৫ লাখ টাকা মুক্তিপন দাবী

খাগড়াছড়ির রামগড় উপজেলার রামগড়-জালিয়াপাড়া সড়কের যৌথ খামার এলাকা থেকে পার্বত্য চট্টগ্রামের আঞ্চলিক সশস্ত্র সংগঠন ইউপিডিএফ মূল দল কর্তৃক সুন্দরবন কুরিয়ার সার্ভিসের কভার্ড ভ্যান চালক ও রানার সহ ২জনকে অপহরন করে ৫ লাখ টাকা মুক্তিপন দাবী করেছে সশস্ত্র সংগঠনটি।

শনিবার (৯ এপ্রিল) রাত আনুমানিক ১০টার সময় যৌথখামার এলাকায় ইউপিডিএফ মূল দলের নেতৃত্বে ৮ থেকে ১০ জন অস্ত্রধারী খাগড়াছড়ি থেকে রামগড় আসার পথে সুন্দরবন কুরিয়ার সার্ভিসের ঢাকা মেট্রো- উ ১৪-১৪০৭ কভার্ড ভ্যানটি রাস্তায় গতিরোধ করে গাড়ির চালক ও রানারকে অপহরণ করে নিয়ে যায়।

অপহৃতরা হলেন, গাড়ীর চালক মোঃ আব্বাস সে ভোলা জেলার তজুমদ্দিন থানার উত্তর চাসারা এলাকার বাসিন্দা এবং সুন্দরবন কুরিয়ার সার্ভিসের রানার মোঃ আল আমিন সে নোয়াখালী জেলার বেগম গঞ্জ থানার ইয়ারাপুর এলাকার বাসিন্ধা।

গাড়ির সাথে থাকা হেলপার মোঃ সোলায়মান জানিয়েছেন, তারা মালামাল ডেলিভারী দিয়ে খাগড়াছড়ি থেকে ঢাকা ফিরছিলাম। রামগড়ের যৌথখামার পৌছামাত্র রাস্তায় কয়েকটি মোটরসাইকেল যোগে ৮/১০জন অস্ত্রধারী গাড়ী থামিয়ে ড্রাইবার ও রানারকে মোটরসাইকেলে তুলে নিয়ে যায়।

সুন্দরবন কুরিয়ার সার্ভিস খাগড়াছড়ির ম্যানেজার সালা উদ্দিন জানান, ইউপিডিএফ মূল দলের অস্ত্রধারীরা তাদের গাড়ির চালক ও রানারকে অপহরণ করে প্রথমে ৩ লাখ টাকা পরে ৫ লাখ টাকা মুক্তপন দাবী করে। তিনি বিষয়টি ঢাকা ম্যানেজমেন্ট বিভাগকে জানিয়েছেন তারা দেখছেন বলে জানান।

রামগড় থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শামসুজ্জামান জানান, খবর পেয়ে গাড়িটি উদ্ধার করে থানায় নিয়ে আসি। এ ব্যাপারে কোন অভিযোগ পাওয়া যায়নি। তবে পুলিশ ও বিজিবি কয়েক দফা উদ্ধার অভিযান পরিচালনা করেছে এবং অভিযান অব্যাহত রয়েছে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।