রামগড় আশ্রয়ণ প্রকল্প পরিদর্শনে প্রধানমন্ত্রীর কার্যালয়ের মহাপরিচালক

খাগড়াছড়ির রামগড় উপজেলায় আশ্রয়ন প্রকল্পের আওতায় ভূমিহীন ও গৃহহীন পরিবারের জন্য তৃতীয় পর্যায়ের গৃহ নির্মাণ কার্যক্রম পরিদর্শন করেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের মহাপরিচালক (প্রশাসন) মোঃ আহসান কিবরিয়া সিদ্দিকি।

আজ শুক্রবার (১৭ জুন) সকালে তিনি পাতাছড়া ইউনিয়নের দিত্ত কার্বারি পাড়ায় নির্মাণাধীন ঘর পরিদর্শন করে কাজের অগ্রগতি পর্যবেক্ষণ করেন এবং প্রয়োজনীয় দিক নির্দেশনা দেন। প্রথম ও দ্বিতীয় পর্যায়ের নির্মিত কয়েকটি গৃহ পরিদর্শন করে পুনর্বাসিত পরিবারের সদস্যদের সাথে মতবিনিময়ও করেন।

এসময় রামগড় উপজেলা নির্বাহী কর্মকর্তা খোন্দকার মোঃ ইখতিয়ার উদ্দিন আরাফাত, পাতাছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী নুরুল আলম আলমগীর, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম,সরকারী কর্মকর্তা, জনপ্রতিনিধি, সুবিধাভোগী পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

রামগড় উপজেলা নির্বাহী কর্মকর্তা খোন্দকার মোঃ ইখতিয়ার উদ্দীন আরাফাত জানান, আশ্রায়ন-২ প্রকল্পের অধিনে ১ম, ২য় ও ৩য় পর্যায়ে ভূমিহীন ও গৃহহীন ২৭০ টি পরিবারকে ২ শতক জমিসহ ঘর নির্মাণ করে দেওয়া হয়েছে। ৩য় পর্যায়ে আরো ৭৩টি গৃহের নির্মাণ কাজ চলমান রয়েছে।উল্লেখ্য, উপজেলায় তৃতীয় পর্যায়ের প্রথম ধাপে ৭৭ টি ঘর গত ২৬ এপ্রিল প্রধানমন্ত্রী উপকার ভোগীদের নিকট ভার্চুয়ালি হস্তান্তর করেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।