রামগড় পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের দায়িত্ব গ্রহণ

খাগড়াছড়ি জেলার রামগড় পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার গ্রহণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। আজ রবিবার (৫ ডিসেম্বর) বিকালে দায়িত্ব হস্তান্তর ও গ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

পৌরসভা প্রাঙ্গনে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শরনার্থী ষিয় টাস্কফোর্স কমিটির চেয়ারম্যান ও খাগড়াছড়ির এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরা। বিশেষ অতিথি ছিলেন, খাগড়াছড়ির সাবেক এমপি ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা এ কে এম আলীম উল্লাহ, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য মো: মাঈন উদ্দিন, উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কাবরারি, মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যান মো: রফিকুল ইসলাম, মানিকছড়ি উপজেলা চেয়ারম্যান মো: জয়নাল আবেদীন, খাগড়াছড়ি পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরি। অনুষ্ঠানে অন্যন্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সদস্য শেরআলী ভুইয়া, রামগড় উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো: মোস্তফা হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার ফারুক, নবনির্বাচিত কাউন্সিলর মো: শামীম, কাজী আবুল বসর ও আনোয়ারা বেগম।

এছাড়া উপস্থিত ছিলেন রামগড় সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ অধ্যাপক মু জয়নুল আবেদীন, উপজেলা নির্বাহি অফিসার(ভারপ্রাপ্ত) উম্মে হাবিবা মজুমদার।

অনুষ্ঠানে পৌরসভার মেয়র মোহাম্মদ শাহ জাহান কাজী রিপন সভাপতিত্ব করার কথা থাকলেও তিনি দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে অনুপস্থিত ছিলেন। পরে সাবেক মেয়র মোহাম্মদ শাহ জাহান কাজী রিপনের অনুপস্থিতিতে পৌরসভার প্রকৌশলী ও সচিব মো: আলী ইমরান হোসেন পিংকু নবনির্বাচিত মেয়র মো: রফিকুল আলম কামালের কাছে দায়িত্ব হস্তান্তর করেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।