রামগড় প্রেস ক্লাবে আমার সংবাদের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

NewsDetails_01

খাগড়াছড়ির রামগড়ে দৈনিক আমার সংবাদ পত্রিকার ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী ও ৯মবর্ষে পদার্পন অনুষ্ঠান উদযাপন করা হয়েছে।

গত শুক্রবার ১২ই ফেব্রুয়ারি সন্ধ্যা ৭টায় রামগড় প্রেসক্লাবে আমার সংবাদ পত্রিকার রামগড় উপজেলা প্রতিনিধি শুভাশীষ দাশের আয়োজনে এ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়। এ উপলক্ষে প্রেসক্লাব হল রুমে আনুষ্ঠানিকভাবে কেক কাটা হয়।

NewsDetails_03

অনুষ্ঠানে অতিথি ছিলেন রামগড় উপজেলা নির্বাহি কর্মকত্তা মু.মোহাম্মাদ উল্লাহ মারুফ, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সাবেক সদস্য মংপ্রু চৌধুরী, রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শামসুজ্জামান, তথ্য অফিসার বিশ্বনাথ মজুমদার, রামগড় পৌরসভার ৪ নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র আহসান উল্লাহ, পৌর আওয়ামীলীগ সভাপতি রফিকুল আলম কামাল,মহিলা কাউন্সিলর কণিকা বড়ুয়া, ব্যবসায়ী ও জোষ্ঠ আওয়ামীলীগ নেতা ইউসুফ খোন্দকার তারা, রামগড় প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক (প্রাক্তন) ও দৈনিক ইত্তেফাক প্রতিনিধি সাংবাদিক নিজাম উদ্দিন লাভলু, দৈনিক আল আমিন প্রতিনিধি ফয়েজ আহাম্মেদ মিলন,দৈনিক আজকালের খবর প্রতিনিধি বাহার উদ্দিন,সময়ের গর্জনের রামগড় প্রতিনিধি মোজাম্মেল হোসেন,চ্যানেল এস প্রতিনিধি নুর আলম শরিফ।

এ সময় অনুষ্ঠানের অতিথিগণ দৈনিক আমার সংবাদ পত্রিকার সাফল্য এবং শুভ কামনা করেন এবং সকল সাংবাদিককে ঐক্যবদ্ধ ভাবে ভাবে কাজ করার আহ্বান জানান।

আরও পড়ুন