রামগড় রামকৃষ্ণ মিশন পরিদর্শনে শক্তিনাথানন্দ মহারাজ

খাগড়াছড়ির রামগড়ে রামকৃষ্ণ মিশন রামগড় শাখা ও স্বামী বিবেকানন্দ অনাথালয় পরিদর্শন করেন চট্টগ্রাম রামকৃষ্ণ সেবাশ্রম এর মহারাজ শক্তিনাথানন্দজি। এই সময় তিনি উপস্থিত ভক্তদের উদ্দেশ্যে ধর্মীয় উপদেশ মুলক বক্তব্য ও অনাথ শিশুদের জন্য আর্থিক অনুদান প্রদান করেন।

আজ ১৯ শে মার্চ শুক্রবার সকাল সাড়ে এগারটায় রামগড় পৌরসভার সুকেন্দ্রাই পাড়া রামকৃষ্ণ সেবাশ্রম চত্তরে স্বাস্থ্য বিধি মেনে রামগড় রামকৃষ্ণ সেবাশ্রমের সভাপতি রামেশ্বর শীলের সভাপতিত্বে এ উপলক্ষে আয়োজিত সভার প্রধান অথিতি ছিলেন চট্টগ্রাম রামকৃষ্ণ মিশনের অধ্যক্ষ স্বামী শক্তিনাথানন্দ মহারাজ।

বক্তব্য রাখেন,চট্টগ্রাম রামকৃষ্ণ সেবাশ্রমের সহসম্পাদক তাপস হোড়,লায়ন তপন দত্ত, চট্টগ্রাম রামকৃষ্ণ মিশন পরিচালনা পর্যদ সদস্য ডাঃ গৌতম চৌধুরী, রামগড় রামকৃষ্ণ মিশন সভাপতি রামেশ্বর শীল প্রমুখ।

প্রধান অতিথির চট্টগ্রাম রামকৃষ্ণ সেবাশ্রমের মহারাজ শক্তিনাথানন্দ জি উপস্থিত ভক্তদের ধর্মীয় উপদেশ মুলক বক্তব্যের পাশাপাশি বর্তমান সময়ে করোনা মহামারি মোকাবেলায় কঠোর ভাবে স্বাস্থ্য বিধি মেনে চলার উপদেশ দেন।

বিবেকানন্দ অনাথালয় পরিদর্শ শেষে তিনি অনাথ শিশুদের জন্য অনাথালয়ের তহবিলে একলক্ষ টাকা প্রদান করেন এবং শিশুদের ১লা বৈশাখ উদযাপনের জন্য পাঁচ হাজার টাকা অনুদান দেন। তিনি বিবেকানন্দ অনাথালয়ের প্রত্যেক শিক্ষার্থী কে একটি করে স্কুলবেগ প্রদান করেন।

এ সময় উপস্হিত ছিলেন খাগড়াছড়ি রামকৃষ্ণ মিশনের সভাপতি সাবেক জেলা পরিষদ সদস্য ভুবন মোহন ত্রিপুরা,সহ সভাপতি সমরকৃষ্ঞ চক্রবত্তী, রামগড় আইডিয়াল স্কুলের প্রধান শিক্ষক কমল মজুমদার, ডাঃ পুলক বিশ্বাস,খাগড়াছড়ি বিবেকানন্দ বিদ্যানিকেতনের প্রধান শিক্ষক প্লাবন ত্রিপুরা,রামগড় রামকৃষ্ণ মিশনের মহারাজ প্রভু সেবানন্দ প্রমুখ।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।