রামগড় হাসপাতালে অক্সিজেন সিস্টেম উন্নয়নে আর্থিক সহায়তা

খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নতুন স্থাপিত সেন্ট্রাল অক্সিজেন লাইনের উন্নয়নের আর্থিক সহায়তা দিয়েছেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী।

আজ মঙ্গলবার (১ ডিসেম্বর) চেয়ারম্যানের পক্ষ থেকে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সাবেক সদস্য মংপ্রু চৌধুরী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. প্রতীক সেনের হাতে ৫০ হাজার টাকার এ আর্থিক সহায়তা প্রদান করেন।

চট্টগ্রামের আন্দরকিল্লা জেনারেল হাসপাতালের সার্জারী বিভাগের মেডিকেল অফিসার ডা. মোর্শেদ আলীর ব্যক্তিগত উদ্যোগে রামগড় হাসপাতালে সেন্ট্রাল অক্সিজেন লাইন সিস্টেম স্থাপন করেন। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. প্রতীক সেনের অনুরোধে তিনি এ হাসপাতালে অক্সিজেন সিস্টেম স্থাপন করেন।

ডা. প্রতীক সেন বলেন, নতুন স্থাপিত সেন্ট্রাল অক্সিজেন লাইন সিস্টেমের আরও কিছু উন্নয়ন কাজ অবশিষ্ট আছে। সম্প্রতি খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী হাসপাতালের সেন্ট্রাল অক্সিজেন সিস্টেম পরিদর্শনকালে অবশিষ্ট কাজ সম্পন্ন করতে প্রয়োজনীয় আর্থিক সহায়তা দেয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন। মঙ্গলবার তিনি প্রতিশ্রুতির ৫০ হাজার টাকার সহায়তা প্রদান করেন।

তিনি আরও জানান, সেন্ট্রাল অক্সিজেন লাইনের মাধ্যমে করোনা আক্রান্ত রোগীসহ ইনডোর ও জরুরি বিভাগের রোগীরা অক্সিজেন সুবিধা পাবেন।

মঙ্গলবার সকালে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যানের পক্ষ থেকে আর্থিক সহায়তা প্রদান করতে এসে সাবেক সদস্য মংপ্রু চৌধুরী স্থানীয় সাংবাদিকদের নিয়ে সেন্ট্রাল অক্সিজেন লাইন সিস্টেম ঘুরে দেখেন। এ সময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. প্রতীক সেন উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।