রুপসীপাড়া ইউনিয়ন আ.লীগ সভাপতি শহিদুল আর নেই : পার্বত্য মন্ত্রীর শোক

NewsDetails_01

বান্দরবানের লামা উপজেলার রুপসীপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. শহিদুল ইসলাম বেপারী (৬৫) মারা গেছেন। আজ শুক্রবার (৬ ডিসেম্বর) বিকাল পৌনে তিনটার দিকে ব্রেইন স্টোকে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় কক্সবাজার জেলার চকরিয়ার জম জম হাসপাতালে মারা যান তিনি। মৃত্যুকালে তিনি এক স্ত্রী ও ৭ কন্যা সন্তানসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

শহিদুল ইসলাম বেপারী দীর্ঘদিন রুপসীপাড়া ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ড সদস্য ও প্যানেল চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন। তার মৃত্যুতে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোস্তফা জামাল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাথোয়াইচিং মার্মা, সাধারণ সম্পাদক মো. জহিরুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ রফিক, সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ফাতেমা পারুলসহ ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা শোক তন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

NewsDetails_03

পারিবারিক সূত্র জানায়, শুক্রবার দুপুর ২টায় রুপসীপাড়া বাজারস্থ নিজ বাড়িতে ব্রেইন স্ট্রোক করেন মো. শহিদুল ইসলাম। স্বজনেরা দ্রুত উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে দায়িত্বরত চিকিৎসক তার অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য পরামর্শ দেন । পরে সেখান থেকে চকরিয়া জমজম হাসপাতালে নেয়া হলে দায়িত্বরত চিকিৎসক শহিদুল ইসলাম বেপারীকে মৃত ঘোষণা করেন।

রুপসীপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাখাওয়াতুল ইসলাম বলেন, শনিবার (৭ ডিসেম্বর) সকালে রুপসীপাড়া হাইস্কুল মাঠে মরহুম মো. শহিদুল ইসলামের জানাজার পর পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

আরও পড়ুন