রুমার উপজেলা চেয়ারম্যান এর সহধর্মীনি’র মৃত্যুতে বীর বাহাদুরসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ

বান্দরবান পার্বত্য জেলার রুমা উপজেলা আওয়ামী লীগের সভাপতি,উপজেলা পরিষদের চেয়ারম্যান উহ্লাচিং মার্মার সহধর্মীনি ডমেচিং মার্মা (বেবি)এর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপিসহ অনেকে।

তার মৃত্যুতে আজ বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকালে এক শোক বিবৃতিতে ড‌মে‌চিং মার্মার আত্মার শা‌ন্তি কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। এছাড়াও বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যাশৈহ্লা,রাঙামাটি সদর উপ‌জেলা চেয়ারম্যান শহীদুজ্জামান মহসীন,খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চন্দন কুমার দে,আলীকদম উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম গভীর শোক প্রকাশ করেন।

পারিবারিক সূত্রে জানা যায়, গত ১০ সেপ্টেম্বর ডমেচিং ডেঙ্গু রোগে আক্রান্ত হলে প্রথমে তাকে রুমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়, পরে তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রামের সিএসসিআর ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধিন থাকা অবস্থায় আজ বৃহস্পতিবার ভোর পৌনে পাঁচটায় মারা যান।

ডমেচিং রুমা সদর ইউনিয়নের ম‌হিলা আওয়ামী লী‌গের সভানেত্রী হিসাবে কর্মরত ছিলেন। মৃত্যুকালে তিনি দুই ছেলে, স্বামী ও অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।