রুমার পাড়া প্রধানসহ ২জনকে ছেড়ে দিয়েছে অস্ত্রধারীরা

বান্দরবানের রুমা উপজেলা থেকে অপহৃত পাড়া প্রধানসহ দুইজনকে ছেড়ে দিয়ে পালিয়েছে অস্ত্রধারী সন্ত্রাসীরা। আজ রোববার সকালে রুমা সদর ইউনিয়নে বাছারদের পাড়া থেকে অস্ত্রমুখে অপহরণ করে গভীর জঙ্গলে নিয়ে যায়। এসময় একজন পিটিয়ে মারাত্মক জখম করে ফেলে যায় অস্ত্রধারীরা।
স্থানীয় সূত্রে জানা গেছে, রুমার গালেঙ্গ্যা ইউনিয়নের থাইজে পাড়া কারবারী সাঞোঅং মারমা ও রুমা সদর ইউনিয়নের বাচারদেও পাড়ার বাসিন্দা পাইসা মারমা(৫৫) কে অপহরণ করে নিয়ে যায়। এসময় আহত অবস্থায় প্রবাঅং মারমা(৫৩) কে ফেলে যায়,পরে স্থানীয়রা তাকে রুমা সদর হাসপাতালে ভর্তি করেন।
আরো জানা গেছে, রুমা সদর থেকে প্রায় ১৮ কিলোমিটার দুরে সাঙ্গু নদীর তীরবর্তী বাছারদেও পাড়ায় শনিবার রাত ৯টার দিকে ১৩-১৪জন অস্ত্রধারী প্রবেশ করে, তারা মগ লিবারেশন আর্মি(এমএলএ)‘র লোক বলে নিজেদের পরিচয় দেয়। রোববার সকালে পাড়া প্রধানসহ ২জনকে অপহরণ করে নিয়ে গেলেও তাদের ছেড়ে দেয়।
অপহরণের শিকার থাইজে পাড়া কারবারী সাঞোঅং মারমা ফোনে পাহাড়বার্তাকে বলেন,গভীর জঙ্গলে নিয়ে যাওয়ার পর আমাকে আর পাইসা দাদাকে ছেড়ে অস্ত্রধারীরা চলে যায়। যাওয়ার সময় তারা বলেছে, আমাদেরকে রাস্তা দেখানোর জন্য নিয়ে আসছিলাম। যে পথে চলে আসছি, সেদিকে ফিরে চলে যেতে বলা হয় আমাদের, তারপর আমরা চলে আসছি।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।