রুমার ৪ ইউনিয়নে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেলেন যারা

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বান্দরবানে রুমা উপজেলায় ৪টি ইউনিয়নের আ.লীগের দলীয় মনোনয়ন দেয়া হয়েছে। তার মধ্যে নতুন মুখ আ.লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন পাইন্দু ইউনিয়নে সাপত্লং বম। তিনি উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

গালেঙ্গা ইউনিয়ন থেকে দলীয় মনোনয়ন পেলেন উপজেলা আ.লীগের সহসভাপতি মেনরত ম্রো। তবে রুমা সদর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান শৈমং মারমা, রেমাক্রীপ্রাংসা ইউনিয়নেও বর্তমান চেয়ারম্যান জিরা বম। তিনি রেমাক্রীপ্রাংসা ইউনিয়ন আ.লীগের সভাপতি।

চেয়ারম্যান পদ প্রার্থীতা নিয়ে আ.লীগের দলীয় মনোনয়ন চুড়ান্ত নাম ঘোষণার পর তৃণমূল পর্যায়ে নেতার্মীদের মাঝে প্রার্থী নিয়ে আলোচনা-সমালোচনা ও আনন্দ ও হতাশায় মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

পাইন্দু ইউপি আ.লীগের সাধারণ সম্পাদক লালবেন বম বলেন, পাইন্দু ইউনিয়নে যে দল মনোনয়ন পেলেন সাপত্লং বম। তিনি দলের একজন পরীক্ষিত মানুষ, তার পক্ষে পাইন্দু ইউনিয়ন আওয়ামী লীগ ও অংগসংগঠনের নেতা কর্মীরা নৌকার প্রতীক নিয়ে কাজ করবে।

উপজেলা যুবলীগের সভাপতি উহ্লামং মারমা বলেন, উপজেলায় চারটি ইউনিয়নে দলীয় মনোনয়ন যে চারজন পেয়েছেন নেতাকর্মীরা কোনো দ্বিধা-দন্ধ ছাড়াই নৌকা প্রতীকের প্রার্থী নিয়ে কাজ করবে।

তবে যুবলীগের আরেক নেতা রেংনং ম্রো বলেন, এলাকা গণমানুষের কাছে একটা আশা ছিল নতুন মুখ ও নতুন প্রজন্ম থেকে এবারে নেতৃত্বের তৈরি হবে কিন্তু তা হয়নি।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।