রুমায় ছাত্রলীগের উদ্যোগে শিক্ষা সামগ্রি বিতরণ

বান্দরবানের রুমায় ছাত্রলীগ নেতা সিংথোয়াইমং মারমার উদ্যোগে পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির জ্যোষ্ঠপুত্র ও কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা রবিন বাহাদুরের পক্ষে দরিদ্র শিক্ষার্থিদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ হয়েছে।

আজ বৃহস্পতিবার (৫আগস্ট) দুপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যোষ্ঠ সন্তান শহীদ শেখ কামালের জন্মদিন উপলক্ষে পাইন্দু ইউনিয়নের চাঁন্দা হেডম্যান পাড়ার পড়ুয়া শিক্ষার্থিদের মাঝে এসব শিক্ষা সামগ্রি বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে ছিলেন উপজেলা ছাত্রলীগের সভাপতি রিনসাং বম।

তিনি বলেন, জনকল্যাণের জন্য ছাত্রলীগ সাধারণ মানুষের পাশে আছে। যেকোনো অসুস্থ মানুষের পাশে থাকবে ছাত্রলীগের হ্যালো এ্যাম্বুলেন্স।

বিশেষ অতিথি ও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, চান্দা হেডম্যান পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুমংপ্রু মারমা, বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটি সভাপতি মংপাইখয় মারমা ও ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রাজিব সিকদারসহ উপজেলা ও ইউনিয়ন ছাত্রলীগের নেতৃবৃন্দ।

পাইন্দু ইউনিয়নের ছাত্রলীগের সভাপতি ও প্রধান উদ্যোক্তা সিংথোয়াইমং মারমা তাঁর সমাপনি বক্তব্যে বলেন, করোনাকালে দুর্গম এলাকার শিক্ষার্থিরা শিক্ষাসামগ্রির অভাবে ঘরে বসে থাকতে না হয়, সে কথা মাথায় রেখে এসাইনমেন্ট খাতাসহ শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে, এ শিক্ষা সামগ্রি বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে। তাই পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এর কল্যাণে রুমা উপজেলায় যোগাযোগ ব্যবস্থা রাস্তাঘাট, শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠান অবকাঠামোগত এলাকার সামগ্রিক উন্নয়নের জোয়ারের কথাগুলো সাধারণ মানুষের কাছে পৌঁছে যায়,আমাদের ছাত্রলীগ নেতাকে প্রচারে অব্যাহত রাখতে হবে। যাতে কোনো অশুভ শক্তি দমিয়ে রাখতে না পারে।

পরে ৪০জন দরিদ্র শিক্ষার্থির মাঝে শিক্ষা সামগ্রী হিসেবে এসাইনমেন্ট খাতা বিতরণ করা হয়। এ কর্মসূচির আওতায় পাইন্দু ইউনিয়নের প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝেও শিক্ষাসামগ্রিসহ পুষ্টিযুক্ত খাদ্য সামগ্রী বিতরণ করা হবে বলে জানিয়েছেন ছাত্র নেতা সিংথোয়াইমং মারমা।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।