রুমায় ছেলে ধরা সন্দেহে নারী আটক

বান্দরবানের রুমায় ছেলে ধরা অভিযোগে আয়েশা বেগম নামে এক নারীকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা । সে রুমা সদর ইউনিয়নের ১নং ওয়ার্ডের মুসলিম পাড়ার আক্তার হোসেন(মোল্লা)‘র মেয়ে।

শুক্রবার সকালে স্থানীয়রা ওই নারীকে পুলিশের হাতে তুলে দেয় ।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার(৮আগস্ট) বিকালে আয়েশা বেগম তিন বছরের অচেনা এক ছেলে শিশুকে নিয়ে রুমা উপজেলার মুসলিম পাড়ার বাবার বাড়িতে নিয়ে আসে। শিশুটি অচেনা হওয়ায় স্থানীয় লোকজনের মধ্যে কৌতুহল জাগে ।

এদিকে, চট্টগ্রামের বাসিন্দা শিশুর অভিভাবক সোনা মিয়া(৩৭) ও মা নূরপতি বেগমসহ আত্মীয়-স্বজনরা নিখোঁজ তিন বছরের শিশু আবদুল নোমানকে সম্ভাব্য সব স্থানে খোঁজ নিতে থাকে। পরে খবর পেয়ে শিশুর বাবা সোনা মিয়া ও চাচা মো: জুয়েল(২৮) শুক্রবার(৯আগস্ট) সকালে রুমায় পৌঁছান।

শিশুর বাবা সোনা মিয়া বলেন, ছেলে নোমান গত বুধবার(৭আগস্ট) দিনের বেলায় চট্টগ্রাম বিমান বন্দর এলাকার লালদিয়াচরের ভাড়া বাসার আশপাশের এলাকা থেকে নিখোঁজ হয়। ছেলের কোন ধরনের খবর না পেয়ে বিষয়টি চট্টগ্রাম বন্দর থানাকে জানায়। পরে খবর পেয়ে রুমা সদরে বগালেক স্টেশন এলাকা থেকে তার ছেলেকে উদ্ধার করে।

রুমা থানা অফিসার ইনচার্জ(তদন্ত) মোহাম্মদ নজরুল ইসলাম বলেন, ওই নারী শিশুটির বাবার বাড়ির আশপাশে থাকত । পরে শিশুটিকে রুমায় নিয়ে আসে । ওই নারী কিছুটা মানসিক প্রতিবন্ধী এবং আটমাসের গর্ভবতী মা। এসব কথা চিন্তা করে অভিভাবকরা কোনো মামলা করেনি থানায় ।অভিভাবকের কাছে ওই শিশুকে বুঝিয়ে দেয়া হয়েছে।

আরও পড়ুন
Loading...