রুমায় দরিদ্র শিক্ষার্থীদের শিক্ষা সামগ্রি বিতরণ করেছে ছাত্রলীগ নেতারা

বান্দরবানের রুমায় ছাত্রলীগের নেতা বিপ্লব বড়ুয়া আরমানের উদ্যোগে দরিদ্র শিক্ষার্থীদের মাঝে এসাইমেন্ট খাতা ও শিক্ষা সামগ্রি বিতরণ করেছে।

আজ বুধবার (২৮ জুলাই) বেলা ১১ টায় রুমা সদর ইউনিয়নের ছাইপো পাড়ার দরিদ্র শিক্ষার্থীদের মাঝে বিতরণ করা হয়। পার্বত্য চট্টগ্রাম বিষযক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির জ্যোষ্ঠ পুত্র ও কেন্দ্রীয় ছাত্রলীগের নেতা রবিন বাহাদুরের পক্ষে মোট ২৬ জন দরিদ্র শিক্ষার্থীকে শিক্ষা সামগ্রি বিতরণ করা হয়।
বিতরণকৃত এসাইনমেন্টের শিক্ষা সামগ্রির মধ্যে ছিল, খাতা-কলম ও রাবার বক্স।

এতে সদর ইউনিয়নে ছাইপো পাড়ার স্থানীয় মেম্বার অংসিনু মারমা প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এসময় আরো উপস্থিত ছিলেন, ছাত্রলীগের গ্রন্থ ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ আরফান উদ্দিন, রুমা সরকারি উচ্চ বিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি নযন ধর শুভন, সজল বড়ুযা, শুভ বড়ুয়া ও ছাইপো পাড়া যুবনেতা উথোয়াইচিং মারমা।

এই ব্যাপারে ছাত্রলীগ নেতা বিপ্লব বড়ুয়া আরমান বলেন, বৈশ্বিক মহামারি কোভিড-১৯ করোনা ভাইরাস সংক্রমণের পরিস্থিতি মোকাবিলায় চলমান লকডাউনে দরিদ্র অভিভাবকের অনেকটা আয় ইনকাম বন্ধ। গরীব শিক্ষার্থিরাও ঘরেই বসে আছে। এ বিষয়টি বিবেচনা রেখে কেন্দ্রীয় ছাত্রলীগের নেতা রবিন বাহাদুরের পক্ষে এসব শিক্ষা সামগ্রী বিতরণ করছেন।

ছাত্রলীগ নেতা বিপ্লব বড়ুয়া এর আগে করোনা ভাইরাস প্রতিরোধের সচেতনতা বাড়াতে নিজ অর্থায়নে সহকর্মীদের সঙ্গে নিয়ে সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ করেন এবং তা এখনো মাস্ক বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।