রুমায় নবনির্বাচিত চেয়ারম্যানদের সম্বর্ধনা

রুমায় নবনির্বাচিত চেয়ারম্যানদের সম্বর্ধনা
বান্দরবানের রুমায় নবনির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের গণ সম্বর্ধনা দেয়া হয়েছে। আজ শুক্রবার বেলা সাড়ে ১১টায় রুমা বাজার শেডে উপজেলা আ.লীগ ও তার অঙ্গসংগঠনের পক্ষ থেকে এ গণ সম্বর্ধনা দেয়া হয়।
জেলা পরিষদের সদস্য জুয়েল বমের সভাপতিত্বে সম্বর্ধিত নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান উহ্লাচিং মারমা বলেন এলাকার টেবসই উন্নয়নের লক্ষ্যে কাজ করার অঙ্গীকাবদ্ধ। এইসব কাজে স্থানীয় নেতাকর্মীসহ এলাকার সুশীল সমাজকে সুপরামর্শ দিয়ে এগিয়ে আসতে হবে। উপজেলা পরিষদের যেকোনো গৃহিত কর্মসূচি স্থানীয় লোকজনের স্বার্থ গুরুত্ব দিয়ে কাজ করার গুরুতারোপ করেন তিনি। এসময় নব নির্বাচিত ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানরাও নেতাকর্মীদের প্রতিকৃতজ্ঞতা প্রকাশ করে বক্তব্য দেন। এর আগে আ,লীগ ও তার অঙ্গসংগঠনের তরফ থেকে ফুলের তোরা দিয়ে নবনির্বাচিত চেয়ারম্যানদের বরন করে নেয়া হয়।
বিশেষ অতিথি ও অন্যান্যের মধ্যে বক্তব্য দেন রেমাক্রীপ্রাংসা ইউপি চেয়ারম্যান জিরা বম, আ.লীগের যুগ্ম সম্পাদক বাসিংথোয়াই মারমা, পাইন্দু ইউপি চেয়ারম্যান উহ্লামং মারমা, মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদিকা রুপনা বড়ুয়া, সদর ইউপি আ.লীগের সভাপতি কিরণ মাষ্টার, উপজেলা শ্রমীক লীগের সভাপতি চাইশৈহ্লা মারমা, ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ শাহজাহানসহ স্থানীয় নেতৃবৃন্দ।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।