রুমায় পাইন্দু ইউপি চেয়ারম্যানকে নিয়ে ষড়যন্ত্রের বিরুদ্ধে মানববন্ধন

বান্দরবানের রুমায় পাইন্দু ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের বিরুদ্ধে বিভিন্ন ষড়যন্ত্র ও সংবাদ প্রচারের বিরুদ্ধে প্রতিবাদ ও মানববন্ধন কর্মসূচি পালন করেছে এলাকাবাসী ।

আজ বৃহস্পতিবার (৩ অক্টোবর) বেলা ১১টায় রুমা বাজার হরিমন্দির মার্কেটের সামনে পাইন্দু ইউপি এলাকাবাসীর ব্যানারে এ প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। এতে পাইন্দু ইউনিয়নের বেশ কয়েকজন বর্তমান ও সাবেক মেম্বার সহ বিভিন্ন পাড়ার লোকজন এই মানবন্ধনে অংশ গ্রহণ করেন ।

বিশ মিনিটের এই মানববন্ধন শেষে বক্তব্য রাখেন থোয়াইসা নু মারমা ও মংক্যচিং মারমা। তারা বলেন, পাইন্দু ইউনিয়নের একটি বিশেষ মহল চেয়ারম্যান উহ্লামং মারমার তার উন্নয়ন কর্মকান্ড ব্যাঘাত সৃষ্টি করার লক্ষে বিভিন্নভাবে ষড়যন্ত্রমূলক মিথ্যা তথ্য দিয়ে বিভিন্ন গণ মাধ্যমে প্রকাশ করিয়েছে। এ ব্যাপারে সংশ্লিষ্ট সকলকে সচেতন থাকার আহবান জানিয়েছে বক্তারা।

এদিকে, পাইন্দু ইউপি চেয়ারম্যান উহ্লামং মারমা জানান, কিছু লোক তার উন্নয়ন কর্মকাণ্ডে ঈর্ষান্বিত হয়ে অন্যায়ভাবে তার বিরুদ্ধে মিথ্যা তথ্য দিয়ে তাকে বিভিন্নভাবে ক্ষতিগ্রস্থ করার অপচেষ্টায় লিপ্ত রয়েছে। ওইসব মিথ্যা অভিযোগের প্রতিবাদে তার ইউনিয়নের সচেতন নাগরিকরা এ মানববন্ধন করেছে দাবী করেন তিনি।

প্রসঙ্গত, সম্প্রতি পাইন্দু ইউপি চেয়ারম্যানের বিরদ্ধে সোলার প্যানেল বিতরণের কথা জানিয়ে পরিবার প্রতি ১৫ শত টাকা ওয়ার্ড মেম্বারের মাধ্যমে চাঁদা উত্তোলণের অভিযোগ তুলেন আরথা পাড়া ও মুননোয়াম পাড়ার স্থানীয় লোকজন। উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট এ বিষয়ে লিখিত অভিযোগ করেন তারা।

আরও পড়ুন
Loading...