রুমায় পিকনিক করতে গিয়ে পানিতে ডুবে ১ জনের মৃত্যু, আহত ১

চলমান লকডাউনের মধ্যেও বান্দরবানের রুমার পর্যটন স্পট পলিখালের ঝর্ণায় পিকনিক করতে গিয়ে পানিতে ডুবে এক গাড়ি চালক মৃত্যু হয়েছে। নিহতের নাম রবিউল। এসময় আহত মোহাম্মদ এরফান(২৪) কে হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত ও আহত দুইজনই রুমা সদরে মুসলিম পাড়ার বাসিন্দা বলে জানা গেছে ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গতকাল শনিবার দুপুরে (১০ জুলাই) একসাথে ১/১২ জন বন্ধু মিলে ছোট পলি খাল ঝর্ণায় পিকনিক করতে গিয়েছিল। ওইসময় রবিউল ঝর্ণার পাশে গাছে উঠে এবং সেখান থেকে ঝর্ণায় লাফ দেয়। এতে পানিতে গভীর কূপে পড়ে ডুবে যায়। ঘটনার পর দুই ঘন্টার বেশি সময় তাকে উদ্ধারের চেষ্টা চালায় বন্ধুরা। পরে স্থানীয়দের সহযোগিতায় রবিউলকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

রুমা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডাঃ মেজবাহ উদ্দিন বলেন, হাসপাতালে পৌঁছার দুই ঘন্টা আগে মারা গেছে রবিউল।

রুমা থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আবুল কাসেম চৌধুরী বলেন, ঝর্ণায় গিয়ে মারা যাওয়ার কথা শুনে খোঁজ খবর নিচ্ছে।

জীপ গাড়ি চালক সমিতির লাইনম্যান আবু বক্কর(৪৩) বলেন, পলি ঝর্ণা থেকে উদ্ধার করে বিকাল সাড়ে তিনটার দিকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে হাসপাতালে নেয়ার আগে মারা গেছে। মৃত রবিউল এর আগে রুমার অভ্যন্তরীন সড়কে জীপ গাড়ি চালিয়েছিল বলে জানিয়েছেন লাইনম্যান আবু বক্কর।

এদিকে স্থানীয় পাহাড়িরা জানায়, স্থানটি দেবী আবাসস্থল। এখানে গাজা- মদ খেয়ে পাগলামি করলে এমনই দুর্ঘটনা ঘটে থাকে। স্থানীয়রা বিশ্বাস এ স্পটটি পলি দেবতা থাকে। এটি স্থানীয়রা ” নাই্পোঅয়” বলে থাকে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।