রুমায় প্রতিপক্ষের গুলিতে কারবারী নিহত : আহত ২

NewsDetails_01

পাড়াপ্রধান কারবারী পদ নিয়ে বিরোধ ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বান্দরবানের রুমা উপজেলার পাইন্দু ইউনিয়নের পাইন্দু উজানি পাড়াপ্রধান কারবারী ক্যঅংপ্রু মারমা(৬৫)কে প্রতিপক্ষ গুলি করে হত্যা করে, এইসময় তার দুই ছেলেকেও গুলি করে প্রতিপক্ষরা।
গুলিতে আহত দুই ছেলের নাম মংক্যহ্রা(২৫) ও মংচাইহ্লা(২১)।
স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল শুক্রবার রাত ১০টার দিকে পূর্ব শত্রুতার জেরে বাড়িতে থাকা অবস্থায় গুলি করে হত্যা করে কারবারীকে। এসময় তার দুই ছেলে অল্পের জন্য রক্ষা পায়।
আজ শনিবার সকালে রুমা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শরিফুল ইসলাম নেতৃত্ব পুলিশের একটি দল ঘটনা স্থলে গেছেন।
এঘটনা পর প্রতিপক্ষ উজানি পাড়ার ভারপ্রাপ্ত কারবারী মংরেঅং ও তার সঙ্গরা পালিয়ে গেছে। স্থানীয় মংমংসে ও অংসাথুই এই হত্যাকান্ড সংঘটিত করে বলে স্থানীয়রা জানান। নিহত কারবারী ক্যঅং প্রু মারমা ও ভারপ্রাপ্ত কারবারী মংরেঅং মামা আত্মীয়তা সম্পর্কে মামা-ভাগিনা।
উল্লেখ্য,গত ২০১৭সালে ২৬জুলাই পাড়ায় প্রভাব বিস্তারের কেন্দ্র করে নিহত ক্যঅং প্রু কারবারীর বড় ছেলে হ্লাসিংমং মারমা(৩২) কর্তৃক বর্তমান ভারপ্রাপ্ত কারবারী মংরেঅং মারমার ছোটভাই ও বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক নুশৈমং মারমাকে গুলি করে হত্যা করে। ওই ঘটনায় নিহত কারবারী ক্যঅং প্রু মারমাসহ তিন ছেলেসহ চারজনই জেলে ছিল। গত ৩১জুলাই পিতাসহ মেজ ও সেজ ছেলে মংক্যহ্লা মারমা ও মংবাসিং মারমা জামিনে বেরিয়ে আসে।

আরও পড়ুন