রুমায় প্রতিপক্ষের গুলিতে কারবারীসহ নিহত ২ : আহত ১

বান্দরবানের প্রতিপক্ষের গুলিতে আহত একজন
পাড়াপ্রধান কারবারী পদ নিয়ে বিরোধ ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বান্দরবানের রুমা উপজেলার পাইন্দু ইউনিয়নের পাইন্দু উজানি পাড়াপ্রধান কারবারী ক্যঅংপ্রু মারমা(৬৫)কে প্রতিপক্ষ গুলি করে হত্যা করে, এইসময় তার তার ছেলে মংএ চিং মারমা (৩২) গুলিতি নিহত হয়। গুলিতে আহত অপর ছেলের নাম মংক্যহ্রা(২৫)।
স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল শুক্রবার রাত ১০টার দিকে পূর্ব শত্রুতার জেরে বাড়িতে থাকা অবস্থায় গুলি করে হত্যা করে কারবারীকে। এসময় তার এক ছেলে অল্পের জন্য রক্ষা পায়।
আজ শনিবার সকালে রুমা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শরিফুল ইসলাম নেতৃত্ব পুলিশের একটি দল ঘটনা স্থলে গেছেন। এঘটনা পর প্রতিপক্ষ উজানি পাড়ার ভারপ্রাপ্ত কারবারী মংরেঅং ও তার সঙ্গরা পালিয়ে গেছে। নিহত কারবারী ক্যঅং প্রু মারমা ও ভারপ্রাপ্ত কারবারী মংরেঅং মামা আত্মীয়তা সম্পর্কে মামা-ভাগিতা।
রুমা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামসুল আলম দুইজন নিহতের ঘটনার সত্যতা স্বীকার করেন।
উল্লেখ্য,গত ২০১৭সালে ২৬জুলাই পাড়ায় প্রভাব বিস্তারের কেন্দ্র করে নিহত ক্যঅং প্রু কারবারীর বড় ছেলে হ্লাসিংমং মারমা(৩২) কর্তৃক বর্তমান ভারপ্রাপ্ত কারবারী মংরেঅং মারমার ছোটভাই ও বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের
শিক্ষক নুশৈমং মারমাকে গুলি করে হত্যা করে। ওই ঘটনায় নিহত কারবারী ক্যঅং প্রু মারমাসহ তিন ছেলেসহ চারজনই জেলে ছিল। গত ৩১জুলাই পিতাসহ মেজ ও সেজ ছেলে মংক্যহ্লা মারমা ও মংবাসিং মারমা জামিনে বেরিয়ে আসে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।