রুমায় বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

রুমায় বঙ্গবন্ধু গোল্ডকাপ
বান্দরবানের রুমা উপজেলা শিক্ষা বিভাগের আয়োজনে বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ২০১৭-এ চুড়ান্ত খেলায় ২-৫ গোলে চাম্পিয়ন হয়েছে দানাগ্রী পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়। রুমা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে বৃহস্পতিবার বিকেল চারটায় উপজেলা পর্যায়ে পাইন্দু হেডম্যান পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় এর মধ্যে এ চুড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়।
এর আগে বঙ্গমাতা ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট একেই মাঠে অনুষ্ঠিত হয়। বালিকা অংশ গ্রহণে এ চুড়ান্ত খেলায় মুননুয়াম পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ২-০ গোলে পরাজিত করে চাম্পিয়ন হয়েছে রুমা বাজার আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়।
খেলা শেষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ও বিশেষ অতিথির বক্তৃতা দেন উপজেলা ভারপ্রাপ্ত শিক্ষা অফিসার মোহাম্মদ বেলাল হোছাইন, রেমাক্রী প্রাংসা ইউনিয়নের চেয়ারম্যান জিরা বম থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ শফিকুর ইসলাম প্রমুখ।
পরে চাম্পিয়ন দল ও রানার্স আপ উভয় দলকে ট্রফি ও গোল্ডকাপ পুরস্কার বিতরণ করা হয়। তাছাড়া ইউনিয়ন পর্যায়ে চাম্পিয়ন দল ও রানার্স আপ উভয় দলকেও ট্রফি ও গোল্ডকাপ পুরস্কৃত করা হয়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।