রুমায় বম সম্প্রদায়ের তৈরি হস্তশিল্পের বিক্রয় ও প্রদর্শনী কেন্দ্রের উদ্বোধন

বান্দরবানে রুমা উপজেলার মুনলাই পাড়ায় বম সম্প্রদায়ের তৈরি হস্তশিল্পের বিক্রয় ও প্রদর্শনী কেন্দ্রের উদ্বোধন করা হয়েছে ।

আজ শুক্রবার (১৩মার্চ) সকালে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নববিক্রম কিশোর ত্রিপুরা(এনডিসি) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই হস্তশিল্পের বিক্রয় ও প্রদর্শনী কেন্দ্রের উদ্বোধন করেন ।

ফিতা কেটে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বাস্তবায়নে ৩০ লক্ষ টাকা ব্যয়ে মুনলাই সেন্টারের উদ্বোধন করা হয় এবং ৩৫ লক্ষ টাকা ব্যয়ে পাড়া কেন্দ্রের ও শুভ উদ্বোধন করা হয় ।

এসময় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নববিক্রম কিশোর ত্রিপুরা(এনডিসি) বলেন, এখানকার আদিবাসীদের তৈরি হস্তশিল্পের যথেষ্ট চাহিদা রয়েছে দেশব্যাপী। এলাকায় পর্যটকদের আগমন যাতে আরো বেশি ঘটে এবং এখানকার হস্তশিল্প যাতে দেশব্যাপী ছড়িয়ে পড়ে তার জন্য আমরা বিভিন্নভাবে সহযোগিতা অব্যাহত রাখবো।

অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ভাইস চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) আশীষ কুমার বড়ুয়া,সদস্য পরিকল্পনা ড.প্রকাশ কান্তি চৌধুরী, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী মো:আবু বিন ইয়াছিন আরাফাতসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।