রুমায় যুব কেন্দ্রীয় কমিটির নবনির্বাচিত সদস্যদের অভিষেক

ruma-juboবান্দরবান পার্বত্য জেলার রুমা উপজেলায় মারমা সম্প্রদায়ের সামাজিক সংগঠন যুব কেন্দ্রীয় কমিটি নবনির্বাচিত সদস্যদের অভিষেক ও শপথ গ্রহণ অনুষ্ঠান শুক্রবার সাড়ে ১১টায় মারমা ওয়েলফেয়ার এসোসিয়েশন(মাওএ) ভবনে অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন পাইন্দু ইউপি চেয়ারম্যান ও মাওএ প্রতিষ্ঠাতা সদস্য উহ্লামং মারমা।
বিশেষ অতিথি ও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রুমা সদর ইউপি চেয়ারম্যান শৈমং মারমা, মারমা ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতি শৈহ্লাচিং মারমা, মাওএ প্রতিষ্ঠাতা সভাপতি রুইবেঅং মাষ্টার, মাওএ‘র সাধারণ সম্পাদক উক্যসিং মারমা, ব্যাংকার চিংসাপ্র মারমা ও এমং মারমা প্রমুখ। যুব কেন্দ্রীয় কমিটি সভাপতি চসিংমং মারমা সভাপতিত্বে মংক্যউ মারমার উপস্থাপনায় স্বাগত বক্তব্য দেন সাধারণ সম্পাদক মংক্যসিং মারমা। পরে মারমা যুব কেন্দ্রীয় কমিটি নবনির্বাচিত সদস্যদের শপথ বাক্য পাঠ করান মারমা ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতি শৈহ্লাচিং মারমা।
গত ২৫আগস্ট যুব কেন্দ্রীয় কমিটির প্রত্যক্ষ ভোটে নির্বাচন অনুষ্ঠিত হয়। ওই নির্বাচনে সভাপতি, সম্পাদক, অর্থ সম্পাদক ও দুই জন সিনিয়র সদস্য পদপ্রার্থীদের একাধিক প্রতিদ্বন্দী থাকায় তালিকাভূক্ত সদস্যদের নিয়ে নির্বাচন অনুষ্ঠিত অনুষ্ঠিত হয়। সংগঠনের আয়োজনে সন্ধ্যায় মাওএ ভবন প্রাঙ্গনে পরিবেশিত হয় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে বিভিন্ন পাড়ার মারমা শিল্পীরা মারমা ও বাংলা গানসহ নৃত্য পরিবেশন করা হয়।

আরও পড়ুন
Loading...