রুমা ছাত্রলীগের সাবেক অর্থ সম্পাদক নিহত

রুমা উপজেলা ছাত্র লীগের সাবেক অর্থ সম্পাদক শাহিনুর আলম
বান্দরবান পার্বত্য জেলার রুমা উপজেলা ছাত্র লীগের সাবেক অর্থ সম্পাদক শাহিনুর আলম (২৯) সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছে। এ ঘটনায় স্থানীয়দের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।
স্থানীয় সূত্রে জানা গেছে,জেলার রুমা সদর উপজেলায় আজ বুধবার দুপুরে রুমা আওয়ামী লীগ অফিসের সামনের মোড়ে মোটরসাইকেল করে বসে থাকা অবস্থায় নিরাপত্তা বাহিনীর একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে তাকে পেছন থেকে ধাক্কা দেয়। এসময় স্থানীয়রা তাকে অজ্ঞান অবস্থায় রুমা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। পরে তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে বান্দরবান সদর হাসপাতালে নিয়ে আসা হয়। পরে সে চিকিৎসাধিন অবস্থায় মারা যায়। শাহিনুর রুমার পাইলট পাড়ার আবু তালেবের পুত্র।
পাইলট পাড়া বাসিন্দা ও উপজেলা জাতীয় শ্রমিকলীগের সহ-সভাপতি মতিউর রহমানসহ পাড়াবাসীরা জানান, সাহিনুর আলম রুমা সদরে মুসলিম পাড়ার বাসিন্দা নুরুল মিয়া‘র মেয়ের সঙ্গে সরকারি অনুমোদিত কাজীর মাধ্যমে বিয়ের রেজিষ্টি সম্পন্ন করেছে মাত্র কয়েক মাস আগে।
আগামি ১৬ নভেম্বর নতুন বৌকে বাড়িতে নিয়ে বিয়ের আয়োজনের দিন নির্ধারিত থাকায় সে (সাহিনুর) একটু ব্যস্ত ছিলেন কিন্ত আর বিয়ের আয়োজন সম্পর্ন করা হলোনা তার। সে রুমা উপজেলা ছাত্র লীগের সাবেক অর্থ সম্পাদক ও যুব রেড ক্রিসেন্ট রুমা ইউনিটের উপদলের নেতাও ছিলেন বলে জানা গেছে।
এদিকে নিহত শাহিনুরকে দেখতে সদর হাসপাতালে ছুটে যান পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি। তিনি এসময় শোকাহত পরিবারকে সান্তনা প্রদান করেন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।