রুমা বাজার আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক পুরস্কার বিতরণ

পিএসসি পরীক্ষায় টেলেন্টপুলে বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীকে ক্রেস্ট তুলে দেন এসএমসি‘র সভাপতি শৈহ্লাচিং মারমা
বান্দরবানের রুমা উপজেলার রুমা বাজার আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক পুরস্কার বিতরণী ও শিক্ষার্থী সম্বর্ধনা অনুষ্ঠান বুধবার বেলা ১১টায় বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান অংথোয়াইচিং মারমা।
রুমা প্রেস ক্লাবের সভাপতি ও বিদ্যালয় পরিচালনা কমিটি(এসএমসি)“র সভাপতি শৈহ্লাচিং মারমার সভাপতিত্বে বিশেষ অতিথি ও অন্যান্যের মধ্যে বক্তব্য দেন মহিলা ভাইস চেয়ারম্যান জিংএংময় বম, থানা অফিসার্স ইনচার্জ মোহাম্মদ শফিকুর ইসলাম, উপজেলা প্রাথমিক শিক্ষা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ বেলাল হোছাইন, অগ্রবংশ অনাথালয়ের পরিচালক উ: নাইন্দিয়া ভান্তে, রেমাক্রী প্রাংসা ইউপি চেয়ারম্যান জিরা বম, প্রধান শিক্ষক মংচিংথোয়াই মারমা ও অভিভাবক সুবাস ত্রিপুরা প্রমুখ।
আরো উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার মোহাম্মদ মামুন, রুমা সরকারি উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুল আজিজ, সরকারি শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক চনুমং মারমা, আ¤্রকানন পরিচালক রুইবেঅং মাষ্টার, ঘোনা পাড়া প্রধান শিক্ষক উক্যসিং মারমা ও বেথেল পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক লাললিয়ান তোয়াং বম প্রমুখ।
অনুষ্ঠান শেষে ২০১৬সালে অনুষ্ঠিত জেএসসি ও পিএসসি পরীক্ষায় জিপিএ- ৫ প্রাপ্ত, বৃত্তি প্রাপ্ত, কৃতি শিক্ষার্থী, প্রথম থেকে অষ্টম শ্রেণি পর্যন্ত ১ম, ২য় ও তয় স্থান অধিকারী শিক্ষার্থী সহ বিভিন্ন সময়ে বিভিন্ন প্রতিযোগিতায় সাফল্য লাভ করা মোট ৫শত ২২জন শিক্ষার্থীকে পুরস্কৃত করা হয়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।