রুমা সরকারি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে অংশ নিয়েছে ২১৭ পরীক্ষার্থী

রুমা সরকারি উচ্চ বিদ্যালয় কেন্দ্রের পরীক্ষার্থী
রুমা সরকারি উচ্চ বিদ্যালয় কেন্দ্রের পরীক্ষার্থী
শিক্ষা বোর্ডের অধীনে দেশে অন্যান্য বিদ্যালয়ে ন্যায় বান্দরবানের রুমা উপজেলার রুমা সরকারি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে জেএসসি পরীক্ষা গতকাল মঙ্গলবার থেকে শুরু হয়েছে। এ কেন্দ্রে উপজেলার পাঁচটি বিদ্যালয় থেকে ২১৭জন শিক্ষার্থী অংশ নিয়েছে। তার মধ্যে ছাত্র ১১১জন ও ছাত্রী ১০৬।
সংশ্লিষ্টরা জানায়, জেএসসি পরীক্ষা সুষ্ঠ, সুন্দর ও নকল মুক্ত পরিবেশে অনুষ্ঠানের জন্য উপজেলা নির্বাহী অফিসার ও ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শরিফুল হক কেন্দ্রের দুইশ গজ এলাকায় ১৪৪ধারা জারি করেন। ফলে পরীক্ষা চলাকালীন বিভিন্ন সময়ে আইন শৃঙ্খলা বিঘ্নিত হবার কোনো সুযোগ নেই। তাছাড়া উপজেলা বাইরে থেকেও ভিজিলেন্স টিম আকস্মিক পরিদর্শন করবেন বলে পরীক্ষা কেন্দ্র সচিব ও রুমা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আব্দুল আজিজ জানান।
সূত্র জানায় এ কেন্দ্রে উপজেলার পাঁচটি বিদ্যালয় থেকে ২১৯জন শিক্ষার্থীও মধ্যে অনুপস্থিত ছিল মাত্র দুইজন। রুমা সরকারি উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে কানান রেসিডেন্সিয়াল মডেল স্কুল, রুমা জুনিয়র হাইস্কুল, রুমা বাজার আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয় ও রুমা উপজাতীয় আবাসিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা জেএসসি পরীক্ষায় স্বত; স্ফূর্ত অংশ নেয়। আগামি ১৭ নভেম্বর জেএসসি পরীক্ষা শেষ হবে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।