রুমি বড়ুয়ার স্মরণে বান্দরবানে শোক সভা

রুমি বড়ুয়ার স্মরণে বান্দরবান কালেক্টরেট স্কুল এন্ড কলেজে শোক সভা
বান্দরবান কালেক্টরেট স্কুল এন্ড কলেজের শিক্ষিকা রুমি বড়ুয়ার নৃশংস ও হৃদয় বিদারক মুত্যুতে জেলা শহরের কালেক্টরেট স্কুল এন্ড কলেজে শোক সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার সকালে বান্দরবান কালেক্টরেট স্কুল এন্ড কলেজের সভা কক্ষে অধ্যক্ষ সুকুমার দত্তের সভাপতিত্বে শোক সভায় এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক ( শিক্ষা ও আইসিটি) মুফিদুল আলম। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কালেক্টরেট কলেজে উপধ্যক্ষ সুবর্ণা চৌধুরী, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শামীম হোসাইন, সিনিয়র শিক্ষক আব্দুর রহিম,শিক্ষক আব্দুল হক,তড়িৎ বড়ুয়া,রুপন কান্তি নাথ, মিজানুর রহমান, মাসুদ রহমান, আব্দুল আলীম সহ কালেক্টরেট স্কুল এন্ড কলেজের শিক্ষক/শিক্ষিকাও ছাত্র-ছাত্রীরা।
শোক সভায় অতিথিরা বলেন, রুমি বড়ুয়া আমাদের মাঝে নেই একদিন আমাদের সবাইকে এই পৃথিবী থেকে চলে যেতে হবে। আমরা সবাই রুমি বড়ুয়ার আত্মার শান্তি কামনায় দোয়া ও ধর্ম অনুযায়ী প্রার্থনা করি এবং ঘাতক খুনিদের সর্বোচ্চ শাস্তি চাই।
প্রসঙ্গত,গত ১৩ আগস্ট রবিবার দিবাগত রাত ১২টার দিকে চট্টগ্রামের রাগুনিয়া উপজেলার বেতাগী ইউনিয়নের বড়ুয়া পাড়ায় হত্যাকান্ডের শিকার হন এই শিক্ষিকা। নান্নু বড়ুয়া (রিন্টু) স্ত্রী রুমি বড়ুয়াকে নিয়ে গত রবিবার বিকালে বাড়িতে আসেন। রাত ১২টার দিকে রুমি বড়ুয়াকে গলাকেটে হত্যা করা হয়। পরে নান্নু বড়ুয়ার চিৎকারে আশপাশের মানুষ ঘটনাস্থলে গিয়ে রুমি বড়ুয়ার গলাকাটা লাশ দেখতে পায়। ধারণা করা হচ্ছে, পারিবারিক বিরোধের জের ধরে স্বামী নান্নু বড়ুয়া স্ত্রী রুমি বড়ুয়াকে গলা কেটে হত্যা করে। রুমি বান্দরবান কালেক্টরেট স্কুল এন্ড কলেজে শিক্ষক হিসাবে র্কমরত ছিলেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।