রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিট এর বার্ষিক সাধারন সভা

বান্দরবানে রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিট এর বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত হয়েছে। গত ৪ ডিসেম্বর (শুক্রবার) বিকেলে বান্দরবানের মেঘলা এলাকায় অবস্থিত রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিট কার্যালয়ে এই বার্ষিক সাধারন সভা অনুষ্টিত হয়। এসময় অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

এসময় অনুষ্ঠানে পার্বত্য জেলা পরিষদের বাস্তবায়নে প্রায় ২ কোটি ৭০ লক্ষ টাকা ব্যয়ে ইউনিট ভবনের উর্ধমুখি কাজের সম্প্রসারণ, রাস্তা সংস্কার, ১টি কনফারেন্স রুম ও ডাইনিং রুমের উদ্বোধন করা হয়। এরপরে বার্ষিক সাধারন সভা অনুষ্টিত হয়।

এসময় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি,জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলাম,পুলিশ সুপার জেরিন আখতার,রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিট এর চেয়ারম্যান ক্যশৈহ্লা,পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, সিভিল সার্জন ডা.অং সুই প্রু মারমা, বান্দরবান পরিবার পরিকল্পনা কার্যালয়ের উপ-পরিচালক ডা.অংচালু মারমা,পার্বত্য জেলা পরিষদের নির্বাহী প্রকৌশলী মো:জিয়াউর রহমান,সহকারী প্রকৌশলী থোয়াই চ মং মারমা,পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী আবু বিন মো:ইয়াছির আরাফাত,রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিট এর সেক্রেটারি অমল কান্তি দাশ,ইউনিট লেভেল অফিসার মো.মোশারেফ হোসেন,যুব প্রধান মো.মনিরুল ইসলামসহ বান্দরবান রেড ক্রিসেন্ট ইউনিট এর আজীবন সদস্য,সাধারণ সদস্য এবং সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এসময় সভায় রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিট এর সেক্রেটারি অমল কান্তি দাশ বলেন, গরীব দু:স্থ ও অসহায়দের সেবার জন্য রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিট এর সদস্যরা কাজ করে যাচ্ছে এবং মহামারি করোনা ভাইরাসসহ নানা দু:সময়ে এই সংস্থাটি জনগণের পাশে গিয়ে সেবা প্রদান কার্যক্রম অব্যহত রেখেছে।

অনুষ্টানে প্রধান অতিথি পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিংএমপি বলেন,গরীব আর দু:স্থদের সেবার জন্য রেড ক্রিসেন্ট সোসাইটি কাজ করে যাচ্ছে আর এই সেবাকে ব্রত হিসেবে নিয়ে বান্দরবানের বিভিন্ন পেশার ৫ শতাধিক ব্যক্তি আজ রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের আজীবন সদস্যপদ গ্রহণ করেছে এবং তারা বিভিন্নভাবে বান্দরবানের সাত উপজেলায় বিভিন্ন সাহায্য সহায়তা ও সমাজসেবামূলক কর্মকান্ড অব্যাহত রেখেছে।

এসময় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি আগামী দিনেও রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিট এর সকল সদস্যদের একসাথে মিলে দেশ ও জাতির উন্নয়নে কাজ করার আহবান জানান।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।