রোলা‌রের চাকায় পিষ্ট ৩০ হাজার আনারস!

ক‌রোনার ট্রাদুর্ভা‌বের সু‌যোগ নি‌য়ে অপ‌রিপক্ক অানারসে কীটনাশক মি‌শি‌য়ে বাজারজাত করার পায়তারা আটে মুনাফা‌লোভী ব্যবসায়ী। কিন্তু তা‌দের এই কৌশল হা‌তেনা‌তে ধরা প‌ড়ে স্থানীয় প্রশাস‌নের। মুহু‌র্তেই বাগান থে‌কে তু‌লে অানা অপ‌রিপক্ক ৩০ হাজার কীটনাশক মেশা‌নো অানার‌সের ঠাঁয় হ‌লো রোলা‌রের চাকার নী‌চে।

রাঙামা‌টির না‌নিয়ারচ‌র উপ‌জেলায় এ ঘটনা ঘ‌টে। কীটনাশক মেশা‌নো এসব অপ‌রিপক্ক অানারস পাকা‌নোর অ‌ভি‌যোগে জব্দ ক‌রে‌ছে না‌নিয়ারচর উপ‌জেলা প্রশাসন। প‌রে সেগু‌লো রোলার চাপা দি‌য়ে ধংস করা হয়।

পু‌লিশ জানায়, উপ‌জেলার বগাছ‌ড়ি এলাকার দুই আনারস ব্যবসায়ী মোস্তফা ও শাহজাহা‌নের বাগান থে‌কে অপ‌রিপক্ক আনারস তু‌লে কীটনাশক মি‌শি‌য়ে বাজারজাত করার উ‌দ্দে‌শ্যে ট্রা‌কে লোড ক‌রে। খবর পে‌য়ে পু‌লিশ আনারস সহ ট্রাক আটক ক‌রে। ত‌বে ব্যবসায়ী‌দের কাউ‌কে আটক করা যায়‌নি। না‌নিয়ারচর থানার ও‌সি সা‌ব্বির হো‌সেন বিষয়‌টি নি‌শ্চিত ক‌রেন।

উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা শিউ‌লি রহমান তি‌ন্নি জানান, বৃহস্প‌তিবার রা‌তে কীটনাশক মেশা‌নো অপ‌রিপক্ক আনারসসহ ট্রাক আটক ক‌রি। এগু‌লো বি‌ক্রির জন্য ঢাকায় নি‌য়ে যাওয়া হ‌চ্ছিল। অানার‌সের সিজন যত‌দিন থাক‌বে, তত‌দিন অ‌ভিযান অব্যাহত থা‌কবে ব‌লে জানান তি‌নি।

আরও পড়ুন
Loading...