রোয়াংছড়ি আওয়ামী লীগের সভাপতি চহ্লামং মারমা, সম্পাদক আনন্দসেন তঞ্চঙ্গ্যা

রোয়াংছড়ি আওয়ামী লীগের ৭তম ত্রি-বার্ষিক সম্মেলন

NewsDetails_01

বান্দরবানের রোয়াংছড়ি উপজেলা আওয়ামী লীগের ৭তম ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন হয়েছে। সম্মেলনে উপজেলা ও ইউনিয়নে সকল কাউন্সিলরদের সিদ্ধান্তক্রমে সভাপতি চহ্লামং মারমা এবং আনন্দসেন তঞ্চঙ্গ্যাকে সাধারণ সম্পাদক হিসেবে নাম ঘোষণা করেন প্রধান অতিথি পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

শনিবার (১ এপ্রিল) রোয়াংছড়ি টাউন হলে আওয়ামী লীগের ৭তম ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠানে এ ঘোষণা দেয়া হয়।

সম্মেলন প্রস্তুতি কমিটি সদস্য সচিব জনমজয় তঞ্চঙ্গ্যা সঞ্চালনায় সভাপতিত্ব করেন সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক ও উপজেলা চেয়ারম্যান চহাইমং মারমা।

NewsDetails_03

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, ১৯৯৭ সালে ২রা ডিসেম্বর শান্তি চুক্তির ফসল পাহাড়ের সাধারণ জনগণ ভোগ করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্তরিক বলে পাহাড়ে মানুষকে প্রচুর উন্নয়ন করা সুযোগ দিয়েছে। পাহাড়ের মানুষে চাহিদা অনুযায়ি প্রধানমন্ত্রী আশ্রয়ণ প্রকল্পের আওতায় ভূমিহীনদের ভূমি ও ঘর নির্মাণ করে দেওয়া হয়েছে ।

সম্মেলনে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগে সভাপতি ও বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগে নেতা উজ্জ্বল কান্তি দাশ, সাধারণ সম্পাদক মো. ইসলাম বিবি, যুগ্ন সাধারণ সম্পাদক হ্লাথোয়াইহ্রী মারমা,সাংগঠনিক সম্পাদক চৌধুরী প্রকাশ বড়ুয়া, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক কাঞ্চনজয় তঞ্চঙ্গ্যা, জেলা পরিষদের সদস্য সিংঅং খুুমি, মন্ত্রী প্রতিনিধি নেইতন বুইতিং, ভাইস চেয়ারম্যান আথুইমং মারমা, সহ সভাপতি ও নোয়াপতং ইউপি চেয়ারম্যান চনুমং মারমা, সাধারণ সম্পাদক ও আলেক্ষ্যং ইউপি চেয়ারম্যান বিশ্বনাথ তঞ্চঙ্গ্যা,মহিলা ভাইস চেয়ারম্যান ক্রইচিংপ্রু মারমা, রোয়াংছড়ি ইউপি চেয়ারম্যান মেহ্লাঅং মারমা। এছাড়া সম্মেলনে ২হাজার অধিক নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

আরও পড়ুন