রোহিঙ্গাদের ভোটার হতে সহায়তাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে

NewsDetails_01

স্থানীয় জনপ্রতিনিধি যারা রোহিঙ্গাদের ভোটার হতে সাহায্য করেছেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। যেসব চেয়ারম্যান মেম্বাররা স্থানীয় বাসিন্দা বলে রোহিঙ্গাদের প্রত্যায়নপত্র ,জন্ম নিবন্ধন সনদ দিয়েছেন তাদের বিরুদ্ধে যথাযথ প্রমাণসহ অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নিতে মন্ত্রণালয় থেকে নির্দেশনা পাওয়া গেছে ।

বুধবার আলীকদম উপজেলা পরিষদ মিলানায়তনে মাসিক আইন-শৃঙ্খলা সভায় একথা বলেন আলীকদম উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো: সায়েদ ইকবাল ।

NewsDetails_03

এসময় উপস্থিত ছিলেন, আলীকদম উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃআবুল কালাম,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ কফিল উদ্দিন প্রকাশ কফিল উদ্দিন,মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা আক্তার শিরিন,৩ নং নয়াপাড়া ইউনিয়নের চেয়ারম্যান ফোগ্য মার্মা, ৪নং করুপপাতা ইউনিয়নের চেয়ারম্যান ক্রাতপুং মুরুং সহ সরকারি বেসরকারি দপ্তরে কর্মকর্তা ও কার্বারী,পাড়া প্রধান, হেডম্যান, মিডিয়া কর্মীসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

মাসিক আইন-শৃঙ্খলা সংক্রান্ত সভায় আইন-শৃঙ্খলা সংক্রান্ত কমিটির উপদেষ্টা ও আলীকদম উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃআবুল কালাম বলেন, আলীকদম এখন পর্যটকের প্রচুর সমাগম। আলীকদম থানচি সড়কে মেঘের ভাসমান দৃশ্য দেখতে অনেক পর্যটক আসে । তাই পর্যটকদের কথা চিন্তা করে পাহাড়ের পরিবেশ যাতে ধ্বংস না হয় সেদিকে সবাইকে লক্ষ্য রাখতে হবে ।

আরও পড়ুন