রোয়াংছড়িতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থদের ত্রাণ বিতরণ

বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার তারাছা ইউনিয়নের তালুকদার পাড়ায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থদের নগদ অর্থ ও ত্রাণ বিতরণ করেছেন জেলা প্রশাসন।

বান্দরবানের জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজির পক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) লুৎফুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে থাকা ও সার্বিক সহায়তা প্রদানের আশ্বাস প্রদান করেন। আজ মঙ্গলবার (১৮মে) দুপুরে রোয়াংছড়ির তালুকদার পাড়ায় এ ত্রাণ সামগ্রী বিতরণ করেন ।

এসময় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ৭০ টি পরিবারকে জেলা প্রশাসন, বান্দরবান এর পক্ষ থেকে পরিবার প্রতি নগদ ৩ হাজার টাকা, ৩০ কেজি চাল ও ২ বান্ডিল টিন প্রদান করা হয়।

এসময় রোয়াংছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আবদুল্যাহ আল জাবেদ, জেলা প্রশাসনের বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সিমন সরকার, তারাছা ইউনিয়নের চেয়ারম্যানসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, মঙ্গলবার (১৮ মে) রাত ২টার দিকে রোয়াংছড়ির তালুকদার পাড়ায় একটি বাসার বৈদ্যুতিক সট সার্কিট থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। পরে আগুন দ্রুত ছড়িয়ে পড়লে ৭০টি বসতবাড়ী ও দোকান পুড়ে ছাই হয়ে যায়। অগ্নিকাণ্ডে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রাথমিকভাবে প্রায় তিন কোটি টাকা বলে স্থানীয় জনপ্রতিনিধিরা জানিয়েছে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।