রোয়াংছড়িতে উল্টে গেল আম বোঝায় ট্রাক !

বান্দরবান-রোয়াংছড়ি সড়কে আম বোঝায় মিনি ট্রাক ব্রেক ফেল হয়ে কলাতলি নামক স্থানে উল্টে গেছে। সড়ক দুর্ঘটনার পর ড্রাইভার ও শ্রমিকরা গাড়ি ফেলে পালিয়েছে। এসময় ট্রাকে থাকা অনেক আম নষ্ট হলেও কোন হতাহত খবর পাওয়া যায়নি। এ দুর্ঘটনাটি কখন ঘটেছে কেউ বলতে পারেননি।

সূত্রে জানা গেছে, গতকাল বৃহস্পতিবার (১৫ জুলাই) রাতে এ ঘটনা ঘটাতে পারে বলে স্থানীয়রা ধারণা করছে। আজ শুক্রবার (১৬ জুলাই) সকালে রোয়াংছড়ি থেকে বান্দরবানের যাওয়ার সময় স্থানীয়রা ট্র্রাক গাড়িকে রাস্তার মাঝখানে পড়ে থাকতে দেখে, পরে গাড়িটিকে সরিয়ে নেওয়া হয়।

এরপর এই সড়কে যান চলাচল স্বাভাবিক হয়েছে। গাড়িগুলো সরিয়ে নেওয়ার আগে সকাল থেকে প্রায় ২/৩ ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল। এ গাড়িটি দুর্ঘটনার হওয়ার ফলে ব্রিজের এক পাশ ভেঙ্গে পড়ে গেছে। এ ব্রিজটি দ্রুত সংস্কার করা না হলে বান্দরবান জেলা সদরে সাথে রোয়াংছড়ি উপজেলা যান চলাচলে বন্ধ হয়ে যেতে পারেন।

পথচারী ও একজন গাড়ি চালক মো: জাহাঙ্গীর বলেন, সকাল থেকে গাড়িটি রাস্তায় পড়ে আছে। গাড়িটিতে কারা ছিল কেউ বলতে পারিনি। দুর্ঘটনা কারণে ব্রিজটি যানবাহন চলাচল ব‍্যাপক ঝুঁকিপূর্ণ হয়ে পড়ছে। এছাড়া দুর্ঘটনার পরপরই গাড়ি চালক ও শ্রমিকরা পালিয়ে যাওয়ায় গাড়ির মালিক ও চালকের কোন সন্ধান পাওয়া যায়নি।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।