রোয়াংছড়িতে একটি গ্রাম একটি শহর কার্যক্রম বাস্তবায়নের লক্ষে পরিদর্শন

একটি গ্রাম ও একটি শহর বিনির্মাণে লক্ষে প্রধানমন্ত্রীর শেখ হাসিনা উদ্যোগকে বাস্তবায়ন করতে বান্দরবানের রোয়াংছড়ি উপজেলা ৩নং আলেক্ষ্যং ইউনিয়নের ওয়াগই পড়া এলাকার নির্দিষ্ট স্থান হিসেবে পরিদর্শন করেন সাবেক অতিরিক্ত প্রধান প্রকৌশলী এবং একটি গ্রাম ও একটি শহর প্রতিষ্ঠা লক্ষে স্থান পরিদর্শন টীমের প্রধান ও প্রকৌশলী মো: আল্লাহ হাফিজ।

আজ রোববার (৩১ অক্টোবর ২০২১) নির্দিষ্ট স্থান হিসেবে পরিদর্শনকালে উপস্থিত ছিলেন পরিদর্শন টীমের অতিরিক্ত প্রধান এবং একটি গ্রাম ও একটি শহর প্রকল্পে আঞ্চলিক পরিকল্পনা প্রকৌশলী নারুন নাহার বেগম, ৩নং আলেক্ষ্যং ইউপি চেয়ারম্যান বিশ্বনাথ তঞ্চঙ্গ্যা, উপজেলা প্রকৌশলী দিবাকর রায়, সার্ভেয়ার মো: দেলোওয়ার, কার্য সহকারি নিকন বড়ুয়া, মো: নাছির সহ আরো অনেকে।

পরিদর্শনকালে প্রকৌশলী মো: আল্লাহ হাফিজ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা উদ্যোগ নিয়েছেন দেশের উন্নয়নের পাশাপাশি একটি আদর্শ গ্রাম এবং একটি আদর্শ শহর গড়ে তুলতে বাস্তবায়নের কাজ শুরু করতে যাচ্ছে। আমরা প্রাথমিক ভাবে রোয়াংছড়ি উপজেলাতে পরিদর্শন করছি। আগামীতে এসব কাজ বাস্তবায়ন করা হবে।

এছাড়া ৩নং আলেক্ষ্যং ইউপি চেয়ারম্যান বিশ্বনাথ তঞ্চঙ্গ্যা বলেন, রোয়াংছড়ির ৪টি ইউনিয়নের মধ্যে আমাদের আলেক্ষ্যং ইউনিয়নে সর্বপ্রথম হিসেবে একটি গ্রাম ও একটি শহর কার্যক্রম বাস্তবায়নে স্থান পরিদর্শনে আসছে শুনে আমাদের ইউনিয়নবাসীদের মধ্যে আনন্দ বিরাজ করছে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।