রোয়াংছড়িতে কারিতাসের উদ্যোগে গবাদি পশু বিতরণ

রোয়াংছড়িতে কারিতাসের উদ্যোগে গবাদি পশু বিতরণ
রোয়াংছড়িতে কারিতাসের উদ্যোগে গবাদি পশু বিতরণ
বান্দরবানে রোয়াংছড়ি উপজেলার আলেক্ষ্যং ইউনিয়নের জাতীয় বে-সরকারি সংস্থা কারিতাসের উদ্যোগে উপজেলা সমাজ উন্নয়ন অফিস (আইসিডিপি-সিএইচটি) মিলনায়তনে গবাদি পশুর বিতরণ ও ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার গবাদি পশুর পালনের দাগিদে হতদারিদ্র পরিবারের মাঝে ছাগল ও শুকর বিতরণ করা হয়।
বিতরণে অনুষ্ঠানে উপজেলা সমাজ উন্নয়ন কর্মকর্তা যোষেফ প্রীতি কান্তি ত্রিপুরা’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রোয়াংছড়ি সদর ইউপির চেয়ারম্যান চহ্লামং মারমা,তারাছা ইউপির চেয়ারম্যান উথোয়াইচিং মারমা,আলেক্ষ্যং ইউপির চেয়ারম্যান বিশ্বনাথ তঞ্চঙ্গ্যা,রোয়াংছড়ি কলেজের আইসিটি বিগের প্রভাষক উথোয়াই প্রু মারমা,বান্দরবান জেলা অফিস থেকে জুনিয়র কর্মসূচি কর্মকর্তা (ঋণ) ক্যনুমং মারমা ও প্রাণী সম্পদ বিভাগে সহকারি কর্মকর্তা মো: সৈকত ওসমান চৌধুরী প্রমুখ।
অতিথিদের বক্তব্যের বলেন, ভুমিহীন ও দারিদ্রদেরকে গবাদী পশুর পালনে সহায়তা প্রদান করছে কারিতাস, সরকারের সাথে তাল মিলিয়ে পার্বত্য এলাকার উন্নয়নে কাজ করে যাচ্ছে কারিতাস। এ সময় সভায় উপজেলায় কারিতাস অফিসের সব কর্মকর্তা কর্মচারিসহ এলাকার স্থানীয় জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।