রোয়াংছড়িতে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরস্কার বিতরণ

রোয়াংছড়িতে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা
বান্দরবানে রোয়াংছড়িতে শিক্ষা সচেতনতা করণে উপজেলা মারমা যুব ফোরাম ও প্রগতিশীল ছাত্র সমাজ উদ্যোগে রোয়াংছড়ির কৃতিত্ব ছাত্র-ছাত্রীদের মাঝে সংবর্ধনা ও দশম শ্রেণির পড়ুয়া শিক্ষার্থীদের এক মাস ব্যাপি ফ্রী কোচিং সমাপনীসহ পুরস্কার বিতরণী অনুষ্ঠান উ:সারা মহাথের লাইব্রেরী বিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ মঙ্গলবার সকালে অনুুষ্ঠিত এর অনুষ্ঠানে রোয়াংছড়ি উপজেলা পরিষদে চেয়ারম্যান ক্যবামং মারমা সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বৌদ্ধ সংঘরাজ নিকায়ের মহামান্য সংঘরাজ ভদন্ত উঃ বিচারিন্দা মহাথের। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রোয়াংছড়ি ত্রিপুরা ফোরামের সভাপতি ধীরেন ত্রিপুরা,অবসর প্রাপ্ত সহকারি শিক্ষক মংপু মারমা,সেনাবাহিনী অবসর প্রাপ্ত মংহাইনু মারমা প্রমুখ। এছাড়া স্থানীয় জনপ্রতিনিধি মেম্বার,কারবারি সহ সুশীল সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি মহামান্য সংঘরাজ ভদন্ত উঃ বিচারিন্দা মহাথের বলেন সৎচিন্তা সাফল্যের উত্তম পথ। শুধু পাঠ্য পুস্তকেই জ্ঞানার্জনের শেষ নয়। পাঠ্য পুস্তকের বাইরে ও জ্ঞানার্জন করে সংরক্ষণ করতে হবে। তাই ঘরে ঘরে শিক্ষার আলো জ্বালাতে শিক্ষার সচেতনতা বৃদ্ধি করা লক্ষ্যে উদ্বুদ্ধ করতে হবে। অনুষ্ঠান শেষে প্রধান অতিথি সংঘরাজ উঃ বিচারিন্দা মহাথের কৃতি ছাত্র-ছাত্রীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।